২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে ত্রিপল মার্ডার আসামীর বাড়ীতে অগ্নিকাণ্ড বসতঘর পুড়ে ছাই।

মুন্সীগঞ্জে ত্রিপল মার্ডার আসামীর বাড়ীতে অগ্নিকাণ্ড বসতঘর পুড়ে ছা

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে আলোচিত ত্রিপল মার্ডারের অন্যতম আসামীদের বাড়ীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ভস্মীভূত হয়েছে একটি বসতঘর। যার ক্ষতির পরিমান প্রায় ৪ লাখ টাকা। সোমবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে শহরের উত্তর ইসলামপুর এলকায় এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে । এতে ভস্মীভূত হয়েছে একটি বসতঘর। তবে এসময় বতঘরটিতে কেউ ছিলোনা।

 

 

স্থানীয়রা জানান,রাত সাড়ে ৩টার দিকে মৃত ইসমাইল প্রধানের ৩ ছেলে ত্রিপল মার্ডারের অন্যতম প্রধান আসামী শামিম,শাকিব ও শিহাব প্রধানদের বসতঘরে আগুনের সূত্রপাত হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনের লেলিহান শিখা মুুহুতেই ছড়িয়ে পড়ে পুরো বসতঘরটিতে। এতে মহুতেই বসতঘর ভস্মীভূত হয়ে যায় । স্থানীয়রা চেষ্টা করেও আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা একঘন্টা চেষ্টা চালিয়ে মঙ্গলবার ভোর সাড়ে ৪ টার দিকে অগুণ নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই আগুনে পুড়ে ছাই হয়ে যায় ঘরটি। তবে পুড়ে যাওয়া ঘরটিতে কেউ না থাকায় হতাহত হয়নি বলেও জানায় স্থানীয়রা।

 

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে জানিয়ে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তা নির্মল সরকার বলেন,প্রাথমিক ভাবে ধারানা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে । বর্তমানে আগুন নিয়ন্ত্রনে রয়েছে। তবে আগুনে কেউ হতাহত হয়নি বলেও জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.