২৪ ঘন্টাই খবর

কালীগঞ্জে ইউপি নির্বাচনের প্রতিদ্বদ্ন্বী প্রার্থীদের সাথে  আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়।

কালীগঞ্জে ইউপি নির্বাচনের প্রতিদ্বদ্ন্বী প্রার্থীদের সাথে

আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

 

মো. লেঅকমান হোসেন পনির

, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ

 

 

গাজীপুরের কালীগঞ্জে ইউনিয়ন পরিষদ নিরর্বাচনে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা ও আচরণবিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

সোমবার বুধবার (১৪জুন) দুপুরে কালীগঞ্জ উপজেলা পরিষদ সভা কক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন গাজীপুর পুলিশ সুপার, বিপিএম সেবা, এস এম সফিউল্লাহ, গাজীপুর ব্যাটিলিয়ন ৬৩ বিজিবির উপ-অধিনায়ক মেজর ইমরান, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক, আনসার ও বিডিপি গাজীপুর জেলা কমান্ড্যান্ট আশরাফুল ইসলাম, কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন। এ ছাড়াও অন্যদের মধ্যে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক, উপজেলা নির্বাচন ও তুমলিয়া, বক্তারপুর ও জাঙ্গালীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ফারিজা নূর, টঙ্গীর নির্বাচন ও বাহাদুরশাদী, জামালপুর ও মোক্তারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন রিটার্নিং কর্মকতা ওমর ফারুক, স্থাণীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

 

সভায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেয়া চেয়াাম্যান প্রার্থীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ২১জুন কালীগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave A Reply

Your email address will not be published.