২৪ ঘন্টাই খবর

হাতীবান্ধার গড্ডিমারীতে কেন্দ্রীয় শহীদ মিনারের শুভ উদ্বোধন করলেন -মোতাহার হোসেন এম পি

লালমনিরহাট জেলা প্রতিনিধি :
লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার, গড্ডিমারী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত কেন্দ্রীয় শহিদ মিনার এর শুভ উদ্বোধন করেন মাননীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জননেতা মোতাহার হোসেন এমপি। শনিবার (১২ জুন)  সকাল ১০.ঘটিকায় নবনির্মিত কেন্দ্রীয় শহিদ মিনারটি শুভ উদ্বোধন শেষে, গড্ডিমারী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আতাউর রহমানের সভাপতিত্বে স্থানীয় এলাকাবাসী এবং শিক্ষকদের সাথে মতবিনিময় সভায়-,মোতাহার হোসেন এম পি তার বক্তব্যে বলেন আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার গত দুই বৎসরে গড্ডিমারী ইউনিয়নে প্রায় ৩০ কোটি টাকার কাজ হয়েছে। বাকী কাজ গুলো দ্রুত করা হবে।
তিনি প্রয়াত চেয়ারম্যানের ডা আতিয়ার রহমানের  স্মৃতি চারণ করে বলেন তার  মত সাহসী দ্বিতীয়  কেউ নেই। তাঁরই অসমাপ্ত কাজ সমাপ্ত করতে তার সু যোগ্য ছেলে বর্তমান  চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিককে নির্দেশ দেন। তিনি জনগণকে করোনাকালীন স্বাস্হ্য বিধি মেনে মাস্ক পরার পরার্মশ দেন।
তিনি বলেন ১৯৫২ সালের ভাষা আন্দোলনে বাংলার দামাল ছেলেরা যদি বুকের তাজা রক্ত ঢেলে না দিত তাহলে বাংলার ইতিহাস হত অন্যরকম। মায়ের ভাষা রক্ষার্থে সে দিন এদেশের ছেলেরা রক্ত দিয়েছে। আর একাত্তরে স্বাধীনতা আনতে শহীদ হয়েছে ৩০ লাখ মানুষ। অনেক মা বোন হারিয়েছেন সম্ভম। তাই এই স্বাধীনতা রক্ষার দায়ীত্ব আপনাদের।
তিনি আরো বলেন জননের্ত্বী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার দেশে যে পরিমান উন্নয়ন করেছেন। এর আগে কোন সরকারই তা করতে পারেননি আগামীতেও কোন সরকার করতে পারবেনা। তাই আবারও এ সরকারকেই ক্ষমতায় আনতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন, আবু বক্কর সিদ্দিক শ্যামল, চেয়ারম্যান ২নং গড্ডিমারী ইউনিয়ন পরিষদ তিনি বলেন বাবা দেওয়া এই শহিদ মিনারটি এলজিএসপি বরাদ্দ থেকে করা হল তিনি সবার কাছে দোয়া কামনা করেন। গড্ডিমারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, এলিজা বেগম, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান খাদেমুল বসুনিয়া, প্রাক্তন প্রধান শিক্ষক উমর আলী, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ছাত্রলীগ,যুবলীগসহ,এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ  উপস্হিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.