২৪ ঘন্টাই খবর

ঠাকুরগাঁও করোনায় ২৪ ঘন্টায় ৪ জনের মৃত্যু

ঠাকুরগাঁও:

ঠাকুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আরও ৪ জনের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় মোট ৪৯ জন মৃত্যুবরণ করলেন। গতকাল শনিবার ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ২১ জন। ৪৬ জনের নমুনা পরীক্ষা করে এই ২১ জনের করোনা পজিটিভ আসে।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, জেলায় ৪৬ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের করোনা পজিটিভ আসে। নতুন করে ২৪ ঘন্টায় ৪ জন ব্যক্তির মৃত্যু হয়েছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৫৬ বছর বয়সী একজন পুরুষ, বালিয়াডাঙ্গী উপজেলায় ৫৪ বছর বয়সী একজন পুরুষ, রানীশংকৈল উপজেলার ৮৫ বছর বয়সী একজন পুরুষ ও হরিপুরে ৪৩ বছর বয়সী একজন পুরুষ মৃত্যুবরণ করেছেন। অন্যদিকে আক্রান্ত ২১ জনের মধ্যে সদর উপজেলার ৯জন, বালিয়াডাঙ্গী উপজেলার ১০ জন এবং রানীশংকৈল উপজেলার ২ জন।

সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার জানান, পূর্বের রিপোর্টসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ১ হাজার ৯১৫ জন। যাদের মধ্যে ১ হাজার ৫৯৬ জন সুস্থ হয়েছেন। মোট ৪৯ জন আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়। সংক্রমন রোধে সকলকে বিধি নিষেধ মেনে বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের না হতে পরামর্শ দিয়েছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.