২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জের কাজী কসবায় ১ জনকে কুপিয়ে হত্যা  ।

মুন্সীগঞ্জের কাজী কসবায় ১ জনকে কুপিয়ে হত্যা

 

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের উত্তর কাজী কসবা এলকায় পূর্ব বিরোধের জের ধরে স্ত্রী ও মায়ের সামনেই নয়ণ মিজি (৩৩) নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল ৯ই জুন বুধবার এ ঘটনা ঘটে। আজ. বৃহস্পতিবার (১০ই জুন) সকাল আনুমানিক ১১টার সময় ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়ণ মিজির মৃত্যু হয়।

 

স্থানীয়দের তথ্য সুত্রে জানা যায়, নয়ণ কাজী কাজী কসবা এলাকায় হাঁস-মুরগির একটি খামার তৈরি করে ব্যবসা করে আসছিলেন। রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত শেখ ও কিশোর গ্যাং লিডার শোভন তালুকদার তার কাছে চাঁদা চায়। নয়ণ মিজি চাঁদা না দেওয়ায় তার সাথে বিরোধ তৈরি হয়। এ ঘটনার জের ধরে গতকাল ৯ ই জুন বুধবার বিকালে কাজী কসবা এলাকার পেপার মিলের সামনে ছাত্রলীগ নেতা প্রান্ত শেখ, কিশোর গ্যাং লিডার শোভন তালুকদার, চঞ্চল, রনি, কাঞ্চনসহ অজ্ঞাত ৭ থেকে ৮ জন রড দিয়ে মারধর করে। খবর পেয়ে নয়ণ মিজির মা, বোন ও স্ত্রী ছুটে গেলে তাদের সামনেই চাপাতি দিয়ে নয়ণ মিজিকে কুপিয়ে জখম ও গুরুতর আহত করে। এ সময় হাতিমারা তদন্ত কেন্দ্রর দুইজন পুলিশ সদস্য সামনে দাড়িয়ে থাকলেও নিরব ভূমিকা পালন করেন।

 

আরো জানা যায়, এ সময় নয়ণের স্ত্রী কে প্রান্ত ও শোভন মারধর করে। পরে স্থানীয় লোকজন নয়ণ মিজিকে গুরুতর আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বুধরাতে নয়ণ মিজিকে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিনহাজ আবেদিন জানান, এ ঘটনায় ৯ জনের নামে হত্যা মামলা রুজু করা হয়েছে। ইতিমধ্যে আসামীদের মধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

প্রাসঙ্গিক, এ হত্যাকান্ডের বিচারের দাবিতে বৃহস্পতিবার দুপুরে মুন্সীগঞ্জ সদরের সিপাহিপাড়া চৌরাস্তায় সড়ক অবরোধ করে মানব বন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী।

Leave A Reply

Your email address will not be published.