২৪ ঘন্টাই খবর

সিরাজগঞ্জে ভাতার টাকা নিয়ে উধাও ব্যাংক অব এশিয়ার এজেন্ট জাহিদ

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সামাজিক নিরাপত্তার আওতায় সুবিধা ভোগীদের ভাতার বিপুল অংকের টাকা হাতিয়ে নিয়ে উধাও হয়েছেন সিরাজগঞ্জ সদর উপজেলার ১নং রতনকান্দি ইউনিয়নের উদ্দ্যোক্তা ও ব্যাংক অব এশিয়ার এজেন্ট মোঃ জাহিদুল ইসলাম জাহিদ। বিভিন্ন গণমাধ্যম সংবাদ প্রকাশের পর এটুআই এর আইটি বিশেষজ্ঞ ও ব্যাংক অব এশিয়ার একটি প্রতিনিধিদল সরেজমিনে টাকা আত্মসাতের বিষয়টি তদন্ত শুরু করেছে।
সিরাজগঞ্জ সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ সোহেল রানা বলেন, এটুআই এর ও ব্যাংক অব এশিয়ার প্রতিনিধি দল বর্তমানে সিরাজগঞ্জে পরিদর্শনে এসেছেন। মোঃ জাহিদুল ইসলাম জাহিদ আত্মগোপনে রয়েছে, এই ইউনিয়নে ২ হাজার ৮শত ২৮ জন সুবিধাভোগি রয়েছেন। মোঃ জাহিদুল ইসলাম জাহিদ কি কৌশলে কত টাকা নিয়ে আাত্মগোপন করেছেন তা এই মূহুর্তে বলা যাচ্ছে না। তবে এখন পর্যন্ত ২শত ৭৮জন সুবিধা ভোগির বিভিন্ন অংকের টাকার গড়মিল পাওয়া গেছে। সরকারের টাকা আত্মসাতের সুযোগ নেই। সুবিধাভোগিদের টাকা ফেরতসহ জাহিদের বিরুদ্ধে শীঘ্রই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
মোবাইল ফোন রিসিভ না করায় ব্যাংক অব এশিয়ার আর ও এবং সিরাজগঞ্জ ব্যবস্থাপক মোঃ আব্দুল্লাহেল কাফির বক্তব্য নেয়া সম্ভব হয়নাই।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনোয়ার পারভেজ বলেন, এটুআই ও ব্যাংক অব এশিয়ার ঢাকার একটি তদন্ত দল সিরাজগঞ্জে অবস্থান করছেন। তদন্ত দলের প্রতিবেদন পাওয়ার পরে ব্যবস্থা নেওয়া হবে। এর আগে মোঃ জাহিদুল ইসলাম জাহিদ এর অভিভাবক বাবা আলহাজ্ব আজিজল হক মুন্সি, শ্বশুর মাদ্রাসা শিক্ষক মোকছেদ হোসেন মুন্সি ও ভগ্নিপতি মোঃ আল আমিনকে অফিসে ডেকে এনে টাকা পরিশোধসহ জাহিদ কে হাজির করার জন্যে ২৪ ঘন্টার সময় দিয়ে ছিলাম। তার অভিভাবকরা নির্দিষ্ট সময়ে তাকে হাজির করতে ব্যর্থতা প্রকাশ করেছে।

Leave A Reply

Your email address will not be published.