২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার।

মুন্সীগঞ্জে শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতা

 

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে শিশু ধর্ষন মামলার আসামী মো. জাকির দেওয়ান (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ। ৮ ই জুন মঙ্গলবার সকাল ৯ টার সময় সোনারগাঁও থানাধীন মোগড়াপাড়া নামক স্থান থেকে শিশু ধর্ষন মামলার প্রধান আসামী মো. জাকির দেওয়ান কে আটক করা হয়।

 

তথ্য সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে গজারিয়া থানার এসআই আনিসুর রহমান ফোর্সসহ সোনারগাঁও থানাধীন মোগড়াপাড়া নামক স্থানে অভিযান পরিচালনা ধর্ষণ মামলার প্রধান আসামী মো. জাকির দেওয়ান (৩০) কে গ্রেফতার করা হয়।

 

উল্লেখ্য, গত ২৬ শে এপ্রিল সোমবার প্রতিবেশী ওই ব্যক্তি শিশুটিকে আম দেয়ার কথা বলে ঘরে ডেকে নেয়। সেখানে তাঁকে গামছা দিয়ে হাত-পা ও মুখ বেঁধে বলাৎকার ও নির্যাতন করা হয়।শিশুটি রক্তাক্ত অবস্থায় বাসায় ফিরে তার মাকে বিস্তারিত জানায়। শিশুটির মা তাকে নিকটবর্তী ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা দিয়ে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ডাক্তার বলাৎকারের বিষয়টি নিশ্চিত করলে পুলিশের কাছে অভিযোগ করতে চায় ভুক্তভোগী পরিবার। তবে অভিযুক্ত ব্যক্তি স্থানীয় প্রভাবশালী ব্যক্তিদের মাধ্যমে তাদের বিভিন্নভাবে হুমকি ধামকি দেন। পরে ৯৯৯-এ কল দিয়ে অভিযোগ করে পরবর্তীতে থানা মামলা গ্রহণ করে।

 

এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রইছ উদ্দীন জানান,আমরা দীর্ঘদিন যাবৎ অভিযুক্ত ব্যক্তিকে আটকের জন্য আশেপাশের এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার গোপন সংবাদের ভিওিতে তাকে আটক করা হয়।

 

প্রাসঙ্গিক, আসামী জাকির দেওয়ান মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার পুরাচক বাউশিয়া পূর্ব নয়াকান্দি গ্রামের মো. সিদ্দিক দেওয়ান এর ছেলে।

Leave A Reply

Your email address will not be published.