২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে বাবার ছুরিকাঘাতে ছেলে খুন।

মুন্সীগঞ্জে বাবার ছুরিকাঘাতে ছেলে খু

 

 

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে পিতার ছুরিকাঘাতে ছেলে খুন হয়েছে। ৭ ই জুন সোমবার বিকালে মুন্সীগঞ্জের শ্রীনগর থানা সংলগ্ন একটি দোকানে এই ঘটনা ঘটে। পুলিশ ঘাতক বাবাকে গ্রেফতার করেছে।

 

পুলিশের তথ্য সুত্রে জানা জানা, শ্রীনগর থানার গেইটের পশ্চিম পাশের মেসার্স ফাহাদ স্টোরের মালিক গিয়াস উদ্দিন (৬০) তার ছেলে লিমনকে (২৮) ছুরিকাঘাত করে। পিতা গিয়াস উদ্দিন ও স্থানীয়রা লিমনকে দ্রত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

 

স্থানীয়দের তথ্য সুত্রে জানা যায়, সোমবার বিকালে মানসিক ভারসাম্যহীন লিমন তার বাবার ব্যবসা প্রতিষ্ঠানে এসে বায়না ধরে। বাবা গিয়াসউদ্দিন ছেলের বায়না পুরণে রাজি না হওয়ায় ছেলে তাকে মারধর শুরু করে। উপায় না দেখে গিয়াস উদ্দিন দোকানের চায়ের আদা-লেবু কাটার চাকু দিয়ে ছেলের বুকে আঘাত করে। লিমন মাটিতে লুটিয়ে পরলে তার বাবা ও স্থানীয়রা দ্রত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক লিমনকে মৃত ঘোষনা করে। পুলিশ হাসপাতাল থেকে গিয়াস উদ্দিনকে আটক করেছে।

 

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, ঘাতক বাবাকে আটক করা হয়েছে। শ্রীনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

উল্লেখ্য, ঘাতক গিয়াস উদ্দিনের বাবার নাম মৃত শফিউদ্দিন। তার ছেলে লিমন ছোট বেলা থেকেই মানসিক ভারসাম্যহীন। এক ভাই ও এক বোনের মধ্যে সে ছোট। প্রায় দিনই সে দোকানে আসতো। মতের অমিল হলেই সে বাবা গিয়াস উদ্দিনকে লিমন মারধর করতো। গত রবিবারও লিমন তার মাকে মারধর করে। গিয়াস উদ্দিন ছেলে লিমনকে চিকিৎসা করাতে গিয়ে প্রচুর অর্থ ব্যয় করেছে

Leave A Reply

Your email address will not be published.