২৪ ঘন্টাই খবর

বড়াইগ্রাম প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২১ অনুষ্টিত

মোঃ সুরুজ আলী, নাটোর জেলা প্রতিনিধি:

নাটোরের  বড়াইগ্রাম উপজেলা ২০২১প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্টিত হয়েছে। শনিবার  সকাল ১১টায় ফালগুনী হকের সঞ্চালনায়  উপজেলা প্রণিসম্পদ ও ভেটেরিনারি প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের  সভাপতিত্বে  এই প্রদর্শনী অনুষ্টিত হয়েছে ।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিল চলনের কৃতি সন্তান গুরুদাসপুর ও বড়াইগ্রামের বার বার নির্বাচিত সাংসদ সদস‍্য বীরমুক্তিযোদ্ধা নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ‍্যাপক আব্দুর কুদ্দুস এমপি। বিশেষ অতিথি বড়াইগ্রাম উপজেলার চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী,বনপাড়া পৌর আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র কে এম জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি  আঃ কুদ্দুস মিয়াজী,বড়াইগ্রাম পৌর চেয়ারম‍্যান মাজিদুল বারী নয়ন। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান  সুরাইয়া আক্তার কলি। প্রদর্শনীর সার্বিক আয়োজক প্রানীসম্পদ কর্মকতা উজ্জল কুন্ডু ।

উক্ত প্রদর্শনীতে ৩৫টি ষ্টল ও খামারীরা অংশগ্রহন করে। ষ্টলগুলিতে গুরু,মহিষ উন্নত জাতের ছাগল,কবুতর,হাঁস,মুরগি,র্টাকি,টিয়া,খরগোস,বিভিন্ন প্রজাতের প্রানী। উক্ত প্রদর্শনীতে সুধীজনদের মধ‍্য বনপাড়া সরকারী মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক ওয়াসেক আলী সোনার,সাবেক জোয়াড়ী ইউপি চেয়ারম‍্যান ও নাটোর জেলা আওয়ামীলীগের সন্মানিত সদস‍্য কামাল হোসেন,বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি অমর ডি কস্তা সাধারন সম্পাদক পি কে এম বারী,তথ‍্য ও যোগাযোগ সম্পাদক মোঃ সুরুজ আলী,সন্মানিত কার্যনির্বাহী সদস‍্য মোতালেব হোসেন, সাংবাদিক সভাপতি ওহিদুল, গাজী,জাহিদ আরও অনেকেই।

Leave A Reply

Your email address will not be published.