২৪ ঘন্টাই খবর

বাগেরহাটের মোল্লাহাটে তুচ্ছ ঘটনায় দু’গ্রামবাসীর সংঘর্ষে আহত-৯

বাগেরহাট প্রতিনিধি :
বাগেরহাটের মোল্লাহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ৯ ব্যক্তি আহত হয়েছে। শুক্রবার বিকাল ৪টার দিকে সরসপুর বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় আহতদেরকে মোল্লাহাট, গোপালগঞ্জ ও খুলনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার বিকালে বাসাবাড়ি-সরসপুর এর সংযোগ কালভার্টের কাছ থেকে বাসাবাড়ি গ্রামের বিপুলের ছেলে বিলাস (১৬) সরসপুর গ্রামের ওলিউল্লাহ সরদারের ছেলে শাকিল (২১)’কে গালি দেয় (আপত্তিকর উক্তি করে)। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে বিলাসের শার্টের কলার ধরে শাকিল। তখন শাকিলকে ঘুশি মারে বিলাস। এরপর (আজ) শুক্রবার বিকালে বিলাস ও তার বন্ধু বাসাবাড়ি থেকে সরসপুর হাটে গেলে শাকিলসহ কয়েকজনে তাদেরকে মারপিটসহ বিলাসের হাত মুচড়ে ভেঙ্গে দেয়। এরপর বাসাবাড়ি এলাকার লোকজন ওই বাজারে গিয়ে হামলা চালায়। এসময় সরসপুর গ্রামবাসীও রুখে দাড়ালে দুই গ্রামবাসীর মধ্যে প্রায় আধা ঘন্টা সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৮ জন গুরুতর আহত হয়। এছাড়া সরসপুর বাজারের কয়েকটি দোকানের আংশিক ক্ষতিসহ একটি পিকাপের গøাস ভাংচুর করা হয়েছে।
ওই ঘটনায় হলেন, আবেদ আলী খন্দকার (৬০), বাবু শেখ (৪০), আব্দুল্লাহ খন্দকার (৩০), মানিক শেখ (২৫), নাসিম গাজী (১৬), বিলাস (১৬), ফিরোজ শেখ (৬০), কবির শেখ (২৫) ও আনিস সরদার (৫০)। ঘটনাস্থল পরিদর্শনকালে মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ কাজি গোলাম কবীর বলেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে এবং ঘটনা স্থলে পুলিশ মোতালেন করা হয়েছে।
উল্ল্যেখ্য বিগত কয়েক মাস ধরে সন্ত্রাস কবলিত মোল্লাহাটে বিভিন্ন সংঘর্ষের ঘটনায় তিনজন নিহত,শতাধিক আহত সহ অর্ধশতাধিক বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

Leave A Reply

Your email address will not be published.