২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে অন্যকে ফাঁসাতে স্ত্রীকে হত্যা স্বামী আটক।

মুন্সীগঞ্জে অন্যকে ফাঁসাতে স্ত্রীকে হত্যা স্বামী আট

আবুু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে অন্যকে ফাঁসাতে নিজের স্ত্রীকে গলা কেটে স্ত্রী হত্যার দায়ে স্বামী অহিদুল মুন্সী (৪০) কে আটক করেছে পুলিশ। গতকাল ৩ই জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে শ্রীনগর উপজেলার বালাসুর বানিয়াবাড়ি এলাকার বাঘাডাঙ্গার আড়িয়ল বিলের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় পারভিন আক্তার (৩৫) নামে এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী অহিদুল মুন্সী কে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয় পুলিশ। শুুক্রবার পুুলিশের জিজ্ঞাসাবাদে জমি নিয়ে বিরোধের জেরে অন্যকে ফাঁসাতে নিজের স্ত্রী হত্যার দায় স্বীকার করে জবানবন্ধী দেয় অহিদুল মুুন্সী।

পুলিশের দেওয়া তথ্য সুুত্রে জানা যায়, একই এলাকার অহিদুল মুন্সী ও রাজা মিয়ার দর্ীঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। রাজা মিয়া বিরোধপূর্নর্ জমিটি স্থানীয় জনি উকিল নামে অন্য একজনের কাছে বিক্রিয় করে। ্এই বিষয় নিয়ে জনি উকিলের সাথে অহিদুুল মুন্সীর মায়ের সাথে কথা কাটাকাটির এক পযার্য়ে জনি উকিলকে থাপ্পর মারে অহিদুুল মুন্সীর মা। এই বিষয় নিয়ে রাজা মিয়া অহিদুল মুন্সীর নামে থানায় অভিযোগ করে। প্রতিপক্ষকে ফাঁসাতে গত ২ই জুন বুধবার রাতে প্রতিদিনের মতো খাওয়া শেষে অহিদুল মুন্সী তার স্ত্রী পারভিন আক্তার কে নিয়ে নিজ ঘরে ঘুমাতে যায়। আনুমানিক রাত দেড়টার দিকে অহিদুল মুন্সী তার স্ত্রী পারভিন আক্তার ঘুম থেকে ্উঠিয়ে বলে আমাদের নামে থানায় মামলা হইছে, আমাদের ধরতে পুলিশ আসতাছে, চলো আমরা পালিয়ে যাই এ্ই কথা বলে স্ত্রী পারভিন আক্তার কে নিয়ে বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে শ্রীনগর উপজেলার বালাসুর বানিয়াবাড়ি এলাকার বাঘাডাঙ্গার আড়িয়ল বিলে মোসলেম মীরবলের পুকুরের পূর্ব পাড়ে নিয়ে কথা রলার সময় কৌশলে কাচিঁ দিয়ে গলাই পোচ দিয়ে জবাই করার চেষ্টা করে। স্ত্রী পারভিন আক্তার বাঁচার জন্য আকুতি মিনতি করলে শরীরের বিভিন্ন জায়গায় এলোপাথারি কুপিয়ে ও পানিতে চুবিয়ে মৃত্যু নিশ্চিত করে। পরে লাশ গুম করার উদ্দেশে পুকুরে কচুরিপানার নিচে লুকিয়ে রাখে এবং এলাকায় এসে প্রচার করে প্রতিবেশী রাজা মিয়া রাতে ধরে নিয়ে গিয়ে মারপিট করে অহিদুুল মুন্সী প্রাণ নিয়ে পালিয়ে আসে।

উল্লেখ্য, আসামী অহিদুল মুুন্সীর জবাননবন্ধি অনুসারে পুকুরের পানির নিচ থেকে হত্যায় ব্যবহৃত কাচি ও বাড়ি থেকে হত্যার সময় পরিহিত জামা-কাপড় উদ্ধার করা হয়।

প্রাসঙ্গিক, পারভীন আক্তার ও অহিদুল মুন্সীর ২১ বছর পূর্বে বিয়ে হয়। এই দম্পতির সম্পা (১৬), মিম (৮), জান্নাত (৪) নামে ৩ মেয়ে ও ইয়াসিন (১২) নামে ১ ছেলে রয়েছে। তাদের বড় মেয়ে সম্পার গত শুক্রবার বিয়ে হয়।

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.