২৪ ঘন্টাই খবর

আধুনিক ইউনিয়ন পরিষদ গড়তে চান চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুব আলম।

আধুনিক ইউনিয়ন পরিষদ গড়তে চান চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুব আল

 

 

মিজানুল হক, করিমগঞ্জ, কিশোরগঞ্জ::

 

 

আধুনিক ইউনিয়ন পরিষদ গড়তে চান চেয়ারম্যান পদপ্রার্থী, মাহাবুব আলম তার উন্নয়নশীল নানামুখী কর্মকাণ্ডের কারণে সমাজের মানুষ তাকে ভালবাসেন। এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে তার নামটি উঠে আসে। ইউনিয়নের প্রতিটি গ্রামের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে দুঃখে মানুষের দাড়িয়েছেন সব সময় আরও বেশী পাশে দাঁড়াতে তিনি আর কেউ নন তিনি কিশোরগঞ্জ জেলায় করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা, বিশিষ্ট সমাজ সেবক, বিশিষ্ট ব্যবসায়িক এবং সাবেক সাধারণ সম্পাদক কাদিরজঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগ মাহাবুব আলম। এবছর ইউপি নির্বাচনে উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী সাম্ভব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করবেন। তিনি নির্বাচিত হলে আধুনিক ও একটি সমৃদ্ধশালী ইউনিয়ন পরিষদ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

 

তিনি বলেন,, আমি এই ইউনিয়নের মানুষের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই।, আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে ও মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। এই প্রত্যাশা করে তিনি সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

 

 

স্থানীয় সূত্রে জানা গেছে, আ’লীগ পরিবারের সদস্য মাহাবুব আলম। যা তার রক্তের সাথে মিশে আছে। তিনি গত২০১৬ সালের ইউপি নির্বাচনের নৌকার মাঝি নিয়ে আসলেও স্বতন্ত্র প্রার্থীর সাথে তার প্রতিপক্ষের কারনে পেড়ে উঠতে পারেন নি সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন। তবে নির্বাচনে পরাজিত হয়েও হতাশ হননি। একজন জনপ্রতিনিধির মতই মানুষের পাশে থেকেছেন। উন্নয়নের জন্য কাজ করেছেন। যা সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়।

 

ওই ওয়ার্ডের এক বাসিন্দা বলেন,, গরিব ও মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় মাহাবুব আলম পাশে দাঁড়ান। তিনি একজন সাধারণ পরিবারের সন্তান। তাকে আমরা সকলেই ভালোবাসি চেয়ারম্যান হিসেবে আমরা তাকেই চাই। নৌকা মার্কার দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হবে।

 

বাবুল মিয়া নামে আরেক বাসিন্দা বলেন,, আমাদের প্রিয় একজন মানুষ মাহাবুব আলম। তার দ্বারা সমাজের মানুষের উপকার হয়েছে আর হচ্ছে প্রতিনিয়ত। সে দিন-রাত মানুষের সেবায় নিয়োজিত থাকে। কারও উপকার না করলেও ক্ষতি করে নাই। আমাদের সাধারণ মানুষের দাবি আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

 

বজলু নামে এক বাসিন্দা জানান,, আমাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকেন যিনি তিনি মাহাবুব আলম। তার দ্বারা সমাজের উন্নয়ন হবেই। সাধারণ মানুষের উপকারে তিনি সর্বদা কাজ করেন। এমন সৎ ব্যক্তিই চেয়ারম্যান হবার যোগ্যতা রাখে।

 

বিশিষ্ট সমাজ সেবক, বিশিষ্ট ব্যবসায়ী এবং সাবেক সাধারণ সম্পাদক কাদিরজঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগ মাহাবুব আলম বলেন, এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হব। এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতেও পাশে থাকব। এলাকাবাসির উদ্দেশ্যে করে তিনি আরও বলেন আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই এবং অন্যান্য ইউনিয়ন থেকে পিছিয়ে পড়া ১নং কাদিরজঙ্গল ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা অব্যাহত রাখবো মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার সাথে একাত্য পোষন করে আমার সবটুকু শ্রম দিয়ে কাদিরজঙ্গল ইউনিয়নকে একটি আদর্শ ও ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করতে সবার কাছেই সহযোগীতা ও দোয়া চাই। উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি, আমি আশাবাদী জননেত্রী বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা দলীয় মনোনয়ন দিবেন আর জনগন সেই সম্মান রক্ষায় আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন ইনশাআল্লাহ।

Leave A Reply

Your email address will not be published.