২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে এক নারীর গলাকাঁটা লাশ উদ্ধার ।

মুন্সীগঞ্জে এক নারীর গলাকাঁটা লাশ উদ্ধার

 

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে পারভিন আক্তার (৩৫) নামে এক নারীর গলাকাঁটা লাশ উদ্ধার করেছে পুলিশ।  বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে শ্রীনগর উপজেলার বালাসুর বানিয়াবাড়ি এলাকার বাঘাডাঙ্গার আড়িয়ল বিলের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের স্বামী অহিদ মুন্সী (৩৮) কে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

 

অহিদ আকনের পরিবারের দেওয়া তথ্য সুত্রে জানা যায়, জমি নিয়ে বিরোধের জের ধরে পারভীন আক্তার ও তার স্বামী অহিদ মুন্সীকে গত বুধবার রাতে বাসা থেকে তুলে নেয় দুর্বৃত্তরা। পরে ২ কিলোমিটার দুরে স্ত্রীকে গলা কেটে হত্যা করে এবং সেখান থেকে স্বামী পালিয়ে আসে। ভোর ৪ টাথর দিকে উত্তর বালাশুর এলাকা থেকে অসংলগ্ন অবস্থায় স্বামী অহিদ মুন্সীকে উদ্ধার করে স্থানীয় লোকজন। সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে পারভীন আক্তারের লাশ আড়িয়ল বিল এলাকায় পাওয়া যায়। লাশের কাছ থেকে ২০ ফুট দুর থেকে স্বামী-স্ত্রীর মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ ।

 

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়েতুল ইসলাম ভূঞা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত গৃহবধুর স্বামীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর সাথে জড়িত প্রকৃত অপরাধীদের সনাক্তের চেষ্টা চলছে।

 

উল্লেখ্য, পারভীন আক্তার ও অহিদ মুন্সী দম্পতির সম্পা(১৬), মিম(৮), জান্নাত(৪) নামে ৩ মেয়ে ও ইয়াসিন (১২) নামে ১ ছেলে রয়েছে। তাদের বড় মেয়ে সম্পার গত শুক্রবার বিয়ে হয়।

Leave A Reply

Your email address will not be published.