২৪ ঘন্টাই খবর

হাত্রাপাড়া সমাজ কল্যাণ সংঘ’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত।

হাত্রাপাড়া সমাজ কল্যাণ সংঘ’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

মিজানুল হক, করিমগঞ্জ, কিশোরগঞ্জ::

 

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলায় কাদিরজঙ্গল ইউনিয়নে সুপরিচিত সামাজিক সংগঠন হাত্রাপাড়া সমাজ কল্যাণ সংঘের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১লা জুন মঙ্গলবার বাদ মাগরিব হাত্রাপাড়া সমাজ কল্যাণ সংগঠনের অফিস কার্যলয়ে এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 

প্রতিষ্ঠালগ্ন থেকে সেচ্ছায় রক্তদান, বৃক্ষরোপণ কর্মসূচি, সচেতনতামূলক মানববন্ধন, শীতবস্ত্র বিতরণ, ঈদ সমগ্রী বিতরণ, দেশের দূর্যোগ পূর্ন সময় আসহায় মানুষের পাশে দাঁড়ানো, বাল্য বিবাহ প্রতিরোধ ও মাদক বিরোধী নানা ধরনের কর্মকান্ড এবং বিভিন্ন সেবা ও প্রচারণামূলক কাজ করে আসছে সংগঠনটি।

 

উক্ত মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাত্রাপাড়া সমাজ কল্যাণ সংগঠনের উপদেষ্টা আবু তাহের মোল্লা, হাত্রাপাড়া সমাজ কল্যাণ সংগঠনের উপদেষ্টা মোঃ চান মিয়া, হাত্রাপাড়া সমাজ কল্যাণ সংগঠনের উপদেষ্টা মোঃ আব্দুল গফুর মুন্সি, কিশোরগঞ্জ জেলা কৃষকলীগের তথ্য ও গবেষণা সম্পদ ডাঃ জহির উদ্দিন ছফি, সাংগঠনিক সম্পাদক ৫নং ওয়ার্ড জাতীয় পার্টি মোঃ আবদুছ ছালাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাত্রাপাড়া সমাজ কল্যান সংঘ মোঃ জহিরুল ইসলাম, কার্যকারী সদস্য মোঃ রাসেল মিয়া, হাফেজ মুফতি মাওলানা রহমত উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক কাদিরজঙ্গল ইউনিয়ন কৃষক লীগ আশরাফুল ইসলাম মারুফ, সদস্য আব্দুল মান্নান মিটু প্রমুখ।

 

দোয়া অনুষ্ঠানে সংগঠনের সকল সদস্য, শুভাকাঙ্ক্ষী ও বিশ্বব্যাপী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে আল্লাহর রহমত পাওয়ার উদ্দেশ্যে বিশেষ মোনাজাত করা হয়।

 

দোয়া মাহফিলে পরিচালনা করেন মধ্য হাত্রাপাড়া বাইতুল্লাহ জামে মসজিদের খতিব। দোয়া অনুষ্ঠানে এলাকার ধর্মপ্রাণ মসুল্লী সহ বিভিন্ন পেশাজীবিরা অংশ নেন।

 

উল্লেখ্য যে, সংগঠনটি ”আমরা সর্বদা মানবতার সেবায় নিয়োজিত” এই স্লোগান সামনে রেখে ২০১৮ সালের ১লা জুন প্রতিষ্ঠার পর থেকে হাত্রাপাড়ায় বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকান্ড সফলভাবে সম্পন্ন করে বেশ সুনাম অর্জন করে।

Leave A Reply

Your email address will not be published.