২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে অস্ত্র, বিস্ফোরক ও হত্যা অপচেষ্টা মামলার আসামী জেল হাজতে।

মুন্সীগঞ্জে অস্ত্র, বিস্ফোরক ও হত্যা অপচেষ্টা মামলার আসামী জেল হাজত

 

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে আলোচিত অস্ত্র ও বিস্ফোরক এবং হত্যার অপচেষ্টা মামলার এজহারভুক্ত আসামী পলাশ মোল্লা (২৮) কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল ১লা জুন মঙ্গলবার ১নং আমলী আদালতে আত্ম সমার্পণ করলে বিজ্ঞ আদালত জেল হাজতে প্রেরন করার নির্দেশ দেয়।

 

মামলার এজহারের তথ্য সূত্রে জানা যায়, গত ১২ মে আনুমানিক বিকাল ৪ টার সময় রীনা বেগমের বাড়িতে অনাধিকার প্রবেশ করে বিস্ফোরক জাতীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় নির্মাণাধীন সেডের কাজ বন্ধ করে দেয়। এবং আবুল হোসেনের নেতৃত্বে পলাশসহ অন্যান্য আসামীরা ককটেল বিস্ফোরন ও ফাঁকাগুলি করে এলাকায় আতংক তৈরী করে। এই ঘটনায় ১২ মে রীনা বেগম বাদী হয়ে মুন্সীগঞ্জ থানায় ৭ জনকে আসামী করে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করে। ওই মামলার এজহারভুক্ত ৪নং আসামী পলাশ মোল্লা গতকাল ১লা জুন মঙ্গলবার মুন্সীগঞ্জ সদর আমলী আদালত (১) এ আত্ম সমর্পন করলে বিজ্ঞ আদালতের বিচারক জনাব আরাফাতুল রাকিব আসামী পলাশকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করার নির্দেশ দেন।

 

এ বিষয়ে বাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট মুহাম্মদ আব্দুল হালিম সর্দার বলেন, বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জনাব আরাফাতুল রাকিব এর আদালতে মুন্সীগঞ্জ থানার মামলা নং ২৩ (০৫) ২১ দন্ডবিধি ও বিস্ফোরক আইনের মামলায় এজাহারভুক্ত ৪ নং আসামী পলাশ মোল্লা (২৮) আর্তসমর্পন পূর্বক জামিন প্রার্থনা করিলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আসামীর জামিন আবেদন না মঞ্জুর করে আসামীকে জেল হাজতে প্রেরন করার নির্দিশ প্রধান করেন।

 

 

উল্লেখ্য, আসামী পলাশ মোল্লা ইতিপূবে মুন্সীগঞ্জ সদর থানার হত্যার অপচেষ্টা মামলার এজাহারভুক্ত ২নং আসামী এই মামলায় বর্তমানে জামিনে রয়েছে। পলাশ মোল্লা পঞ্চসার ইউনিয়নের জিয়সতলার মৃত আউয়াল মোল্লার নাতী। সে একজন সক্রিয় মাদক ব্যবসায়ী।


Leave A Reply

Your email address will not be published.