২৪ ঘন্টাই খবর

বোরহানউদ্দিনে তাবলীগ জামাতের সাথীদের অচেতন করে নগদ অর্থ ও মালামাল ছিনতাই

ভোলা প্রতিনিধি :

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের কুতুবা ৩ নং ওয়ার্ডের চৌকিদার বাড়ি জামে মসজিদের, অবস্থানরত তাবলীগ জামাতের সাথীদেরকে অচেতন করে, সাথে থাকা নগদ অর্থ ও মালামাল আত্মসাৎ করে দুর্বৃত্তরা। জামায়াতের আমীর হাজী মোহাম্মদ মুসলিম উদ্দিন জানান, আমরা ২৮ মে ২০২১ রোজ শুক্রবার ঢাকা কাকরাইল মসজিদ থেকে ভোলার বোরহানউদ্দিনের উদ্দেশ্যে রওয়ানা করি।

বোরহানউদ্দিন মাখরাজ মসজিদে আমরা ২৯ মে ২০২১ রোজ শনিবার এসে পৌছাই। সেখান থেকে আমরা আমাদের নিয়ম অনুযায়ী কুতুবা ইউনিয়নের কুতুবা ৩ নং ওয়ার্ডের চৌকিদার বাড়ি জামে মসজিদে অবস্থান করি । আমরা আমাদের আমল শেষ করে এশারের নামাজ আদায় করে খানা শেষ করে ঘুমাই। ফজরের ওয়াক্ত হলে আমরা দেখতে পাই যে আমাদের সাথী ভাইয়েরা সকলে অচেতন। তখন স্থানীয়রা আমাদেরকে বোরহানউদ্দিন হাসপাতালে  নিয়ে যান। আমাদের ১৪ জন সাথীদের ভিতরে তিনজনের অবস্থা আশঙ্কাজনক হলে, বোরহানউদ্দিন হাসপাতাল কর্তৃপক্ষ আমাদের ৩ জনকে ভোলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য বলেছেন।

বোরহানউদ্দিন হাসপাতাল কর্তৃপক্ষের সাথে আলোচনা করলে তারা বলেন, সকাল ৮:৪০ মিনিটে তারা ১৪ জন আমাদের কাছে আসেন এর ভিতরে তিনজনের অবস্থা আশঙ্কাজনক মনে হলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়। বোরহানউদ্দিন  উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব সাইফুর রহমান বলেন বিষয়টা তদন্ত করা দেখা হবে ।

এ বিষয়ে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মাজহারুল আমিন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন তাবলীগ জামায়াতের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ পাই নি তবে কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।

Leave A Reply

Your email address will not be published.