২৪ ঘন্টাই খবর

শৈলকুপায় ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে শোক

ঝিনাইদহ ক্যান্সারের আক্রান্ত হয়ে মারা গেলেন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১নং ত্রিবেণী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জহুরুল হক খান। শনিবার (২৯ মে) চিকিৎসাধীন অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

পারিবারিক সুত্রে জানা যায়, জহুরুল হক খান দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে ভুগছিলেন। উন্নত চিকিৎসার জন্য তাকে কয়েকবার ভারতে নেয়া হয়। পরে তার স্বাস্থ্যের কিছুটা উন্নতি হলে দেশে নিয়ে এসে চিকিৎসা করানো হয়। তবে কিছুদিন তার হঠাৎ তার স্বাস্থ্যের অবনতি হওয়ায় ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। আজ শনিবার সকালে তিনি সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

চেয়ারম্যানের মৃত্যুতে জেলা আওয়ামীলীগ সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামী লীগ সভাপতি,কাজী আশরাফুল আজম, সহ ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগের সদস্যসহ শোক প্রকাশ করেছেন। এঘটনায় মরহুম পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও মরহুমের আত্মার শান্তি কামনা করছি। উল্লেখ্য, জহুরুল হক খান ২০১৬ সালের ইউনিয়ন নির্বাচনে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। পাশাপাশি তিনি দীর্ঘদিন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হিসেবেও দায়িত্বে পালন করে আসছিলেন।

Leave A Reply

Your email address will not be published.