২৪ ঘন্টাই খবর

অপহরণের ১ মাস ১১ দিন পর কিশোরী উদ্ধার,অন্য মামলাসহ আটক-৩।

অপহরণের ১ মাস ১১ দিন পর কিশোরী উদ্ধার,অন্য মামলাসহ আটক-৩!

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের হাজীগঞ্জ থানায় অপহরণের ১ মাস ১১ দিন পর এক কিশোরীকে উদ্ধার করছে হাজীগঞ্জ থানা পুলিশ এবং অপহরণকারীকে আটক করেছে।

২৮ মে শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ হারুনুর রশিদ এর নেতৃত্বে বিশেষ অভিযানের মাধ্যমে এসআই জয়নাল আবেদীন (২) সঙ্গীয় ফোর্সসহ হাজীগঞ্জ পৌর এলাকার ৭নং ওয়ার্ড টোরাগড় এলাকা থেকে বিগটিমকে উদ্ধার করে অপহরণকারীকে আটক করেন। আটককৃত অপহরণকারী চাঁদপুর মতলব দক্ষিণ মোবারকদি গ্রামের মো. আমির হোসেনের ছেলে জসিম উদ্দিন (৩৫)। ঐ এলাকায় বাসা ভাড়া থাকতো এবং ঐ এলাকার (বিগটিম) মো.আহসান হাবিবের মেয়ে মোসা.সামিয়া আক্তারকে পড়াতো। বিগটিমের মা জানান- গত ১৪ এপ্রিল আনুমানিক সন্ধা ৭:৩০ মিনিটের সময় আমার মেয়ে হাজীগঞ্জ বাজারে যায় কিছু কেনাকাটা করতে কেনাকাটা শেষে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে জসিম উদ্দিন তার আমার মেয়েকে তার মোটরসাইকেলের পিছনে নিয়ে চলে যায়। আমি অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় এসে একটি নিখোঁজ ডায়েরি করি।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ বলেন- আমরা নিখোঁজ ডায়েরির ভিত্তিতে কাজ করি এবং গোপন সংবাদের ভিত্তিতে আজ রাতে বিগটিমসহ টোরাগড় এলাকা একটা পৌরসভার পিছনে একটি বাড়ি থেকে তাঁকে আটক করি এবং নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করে বিগটিমসহ আদালতে প্রেরণ করি।

অপরদিকে আরেকটি বিশেষ অভিযানে এসআই জয়নাল আবেদীন (১),এএসআই রিয়াজ সঙ্গীয় ফোর্সসহ সিআর ২৪১/২১ নং মামলার ওয়ারেন্ট ভুক্ত দুই জনকে আটক করেন। আটকৃতরা হলেন দোয়ালিয়া গ্রামের রুহুল আমিনের ছেলে আবদুল মালেক(৫০),সিহিরচোঁ গ্রামের মোতালেব মিয়ার স্ত্রী মোসা: মমতাজ বেগম(৪৫)।

 

আটককৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.