২৪ ঘন্টাই খবর

বাউফলে আমগাছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

বাউফল প্রতিনিধি:
পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় মানসুরা আক্তার (১৮) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৫ মে মঙ্গলবার সকালে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের হওলাদার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। মানসুরার পিতার নাম মোঃ আব্দুল হালিম হাওলাদার। মানসুরা নুরাইনপুর কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।
নিহত মানসুরার বাবা হালিম হাওলাদার বলেন, গত তিন দিন আগে মানসুরা তার নানা বাড়ি কেশবপুর ইউনিয়নের বেড়াতে যায়। সেখান থেকে গতকাল সোমবার সকালে নিজ বাড়ি নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামে আসে। গতকাল রাতের খাবার খেয়ে নিজ কক্ষেই শুয়ে ছিলেন। আজ মঙ্গলবার ভোরে প্রতিবেশীরা দেখতে পায় ঘরের পেছনে আমগাছের সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস অবস্থায় ঝুলে আছে মানসুরা। এসময় প্রতিবেশীর চিৎকারে মানসুরার বাবা হালিম হাওলাদার ঘর থেকে বের হয়ে মেয়েকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে মুঠোফোনে পুলিশকে খবর দেয়। পুলিশ বেলা ১০টার দিকে ঘটনাস্থলে এসে মানসুরার ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
তিনি বলেন, আমার মেয়ে কোন কারণে আত্মহত্যা করেছে তা ধারনা করতে পারছি না ও সবসময় পরিবারের সবার সাথে স্বাভাবিক আচরণ করত। আমারা ওর সাথে এমন আচরণ করি নাই, যাতে কোনো রকম কষ্ট পায়। এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.