২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতা ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক।

মুন্সীগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতা ইয়াবা ও ফেন্সিডিলসহ আট

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে ফেন্সিডিল ও ইয়াবাসহ সাবেক ছাত্রলীগ নেতা ও চিহিৃত মাদক কারবারী কাউছার প্রধান (৩০) কে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০। গতকাল ২৩ই মে রবিবার দিবাগত রাতে ১৭ পিস ইয়াবা ও ৪৫ বোতল ফেন্সিডিলসহ গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কাউছার প্রধান (৩০) কে গ্রেফতার করা করা হয়েছে।

তথ্য সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার সময় গজারিয়া উপজেলার ভবেরচর দক্ষিণ পাড়ার প্রধান বাড়ীতে অভিযান চালিয়ে কাউছার প্রধানকে ১৭ পিস ইয়াবা ও ৪৫ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়।

র‍্যাব-১০ ডিএডি মো. তরিকুজ্জামান জানায়, গজারিয়া উপজেলায় দীর্ঘদিন ধরে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্যের ব্যবসা পরিচালনা করে আসছিল মাদক ব্যবসায়ী কাউছার প্রধান। গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ি থেকে ১৭ পিস ইয়াবা ও ৪৫ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

উল্লেখ্য, র‍্যাবের পক্ষ থেকে মো. তরিকুজ্জামান বাদী হয়ে গজারিয়া থানায় মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে। সোমবার দুপুরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রাসঙ্গিক, আটক কাউছার প্রধান উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও গজারিয়া উপজেলার ভবেরচর দক্ষিণ পাড়া মহল্লার শহিদুল হক প্রধানের ছেলে।

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.