২৪ ঘন্টাই খবর

দুলাল হোসেন চকদারের ভুয়া বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

দুলাল হোসেন চকদারের ভুয়া বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেল

 

কোরবান আলী তালুকদার: টাঙ্গাই‌লের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন চকদারের ভুয়া বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামীলীগ। রবিবার (২৩ মে) সকাল ১১ টায় উপজেলা আওয়ামীলীগের অফিস কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাসুদুল হক মাসুদ বলেন, গত ২৮ এপ্রিল বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাক্ষরকে জাল করে একটি চিঠিতে গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন চকদারকে দল থেকে বহিষ্কার করা হয়। যাহা মিথ্যা ও বানোয়াট। আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য কোন এক কুচক্রী মহল তাদের অসৎ উদ্দেশ্য হাসিলের জন্য এই কাজটি সম্পন্ন করেছেন। উক্ত বিষয়টি তদন্ত সাপেক্ষে কে এর সাথে সম্পৃক্ত তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। তিনি আরো বলেন, আমি কেন্দ্রীয় আওয়ামীলীগ অফিসে গিয়ে দপ্তর সম্পাদক দিলীপ বড়ুয়ার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমাদের কাছে এধরনের কোন অভিযোগ বা নোটিশ আসেনি।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহন, যুগ্ন সম্পাদক মোঃ মিনহাজ উদ্দিন, যুগ্ন সম্পাদক শাহিনুল ইসলাম তরফদার বাদল, জেলা পরিষদের সদস্য আজহারুল ইসলাম, ফলদা ইউনিয়নের চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু, নিকরাইল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, গাবসারা ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক খন্দকার জাহিদ হাসান, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুলাল হোসেন চকদার প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.