২৪ ঘন্টাই খবর

তেঁতুলিয়ায় ভিক্ষুকমুক্ত পুনর্বাসনকল্পে গরু বিতরণ

পঞ্চগড় প্রতিনিধি :
তেঁতুলিয়ায় ভিক্ষুকমুক্ত পুনর্বাসনকল্পে গরু বিতরণ করা হয়েছে। রোববার (২৩ মে) ডাকবাংলোয় উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিক্ষুক পুনর্বাসনে স্থানীয় ১০ জন ভিক্ষুককে গরু বিতরণ করেন।
প্রধানমন্ত্রী কার্যালয়ের ত্রাণ তহবিল এবং উপজেলা কর্মরত সরকারি কর্মকর্তা কর্মচারিদের এক দিনের বেতনের টাকায় মোট ১৩০ জন ভিক্ষুককে গরু প্রদান করা হবে। এরমধ্যে ১শ জনকে পর্যায়ক্রমে বিতরণ করা হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের ৩০জনের মধ্যে ১০ জন ভিক্ষুকের হাতে একটি করে গরু তুলে দেয়া হয়। পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নের ভিক্ষুকদের হাতেও গরু তুলে দেয়া হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা।
কাজী মতিউর রহমানের সঞ্চালনায় এ সময়  বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, প্রকৌশলী আবু সাঈদ, কৃষিবিদ জাহাঙ্গীর আলম, জেলা কৃষকলীগের সভাপতি তাজিরুল ইসলাম তাজু, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোখলেসুর রহমান, আওয়ামীলীগের শালবাহান ইউনিয়ন সভাপতি মঞ্জুরুল হক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম লালুসহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তি ও  তেঁতুলিয়া জার্নালিস্ট’স ক্লাবের বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.