২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে ৮ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন।


মুন্সীগঞ্জে ৮ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে প্রায় ৮ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। গতকাল ২২ই মে শনিবার সকাল ১০টা থেকে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বিভিন্ন স্থানে দিনব্যাপী অভিযান চালায় তিতাস গ্যাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কতৃপক্ষ।

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর এমডি নুরুল্লাহ, ডিএমডি ইঞ্জিনিয়ার ইমাম উদ্দিন শেখ, ম্যানেজার মেসবাহ উদ্দিনের নেতৃত্বে ৬০ জনের একটি দল গজারিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে অভিযান চালায়। এসময় গজারিয়া উপজেলার ঢাকা-চ্রটগ্রাম মহাসড়কসহ ভাটের চর, বড় ভাটের চর, মাথাভাঙ্গা, চরপাথালিয়া, বৈদ্যেরগাও, রসুলপুরসহ এইসব এলাকার অবৈধ ৮ কিলোমিটারে ২০০০ লাইজার সংযোগ গ্যাস বিছিন্ন করা হয়।

তিতাস গ্যাসের সোনারগাও জোনের ম্যানেজার মেসবাহ উদ্দিন জানান, কয়েক বছর ধরে গজারিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে অবৈধভাবে গ্যাস লাইন সংযোগ দেওয়া হচ্ছে। কিছু অসাধু ব্যক্তি বাসা-বাড়িসহ বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানে অবৈধভাবে এ গ্যাস সংযোগ নিয়ে ব্যবহার করে আসছিল। পত্রপত্রিকায় সংবাদ প্রকাশিত হলে উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক ৮কিলোমিটার অবৈধ গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এ বিষয়ে তিতাস গ্যাসের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার মো. ইমাম উদ্দিন শেখ বলেন, অবৈধ গ্যাস সংযোগ আমরা যেখানেই দেখবো অতি দ্রুত তা বিছিন্ন করবো এটা আমাদের চলমান প্রক্রিয়া। আজ লাইন বিছিন্ন করার সাথে অবৈধ বসানো প্রায় এক হাজার ফুট গ্যাস পাইপ উঠানো হয়। যত অবৈধ গ্যাসের সংযোগ রয়েছে সবগুলোর সংযোগ বিচ্ছিন্ন না করা পর্যন্ত এ অভিযান অব্যহত থাকবে

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.