২৪ ঘন্টাই খবর

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ভূঞাপুরে “সুজন” এর মানববন্ধন।

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ভূঞাপুরে “সুজন” এর মানববন্ধ

 

কোরবান আলী তালুকদার: প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে হয়রানি, হেনস্তা, মানসিক ও শারীরিক নির্যাতন এবং মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে ভূঞাপুরে মানববন্ধন করেছে “সুজন” ( সুশাসনের জন্য নাগরিক)। শনিবার (২২ মে) সকাল ১০ টায় ভূঞাপুরে ঢাকা-তারাকান্দি মহাসড়কে এ মানববন্ধন করা হয়।

 

ভূঞাপুর উপজেলা শাখার “সুজন” এর সভাপতি অধ্যাপক মির্জা মহিউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় বক্তব্য রাখেন- ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক, সুজন ভূঞাপুর পৌর শাখার সভাপতি আব্দুস সালাম, ভূঞাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল, ‘মাদকের বিরুদ্ধে আমরা’ সংগঠনের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সহ-সভাপতি সিরাজুল ইসলাম কিসলু, ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মনিরুল ইসলাম বাবু, শহীদ জিয়া মহিলা কলেজের প্রভাষক আলী রেজা, সাংবাদিক মিজানুর রহমান প্রমুখ। এছাড়া মানববন্ধনে শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মানববন্ধনে বক্তারা বলেন, সরকারের কিছু আমলা নিজেদের দুর্নীতিকে গতিশীল রাখতে তথা দেশের সাংবাদিকদের মেসেজ দিতে চায় যে আমরা দুর্নীতি করব তা প্রকাশ করা যাবে না। ওই দুর্নীতিবাজদের স্বরূপ উন্মোচন করতে গিয়েই হেনস্তাসহ ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার করা হয় নির্লোভ দেশপ্রেমিক জৈষ্ঠ্য সাংবাদিক, প্রথম আলোর অনুসন্ধানী প্রতিবেদক রোজিনা ইসলামকে। যা জাতির জন্য একটি কলঙ্কিত অধ্যায়। এ কলঙ্কের অভিশাপ থেকে দেশ ও জাতিকে মুক্ত করতে আইন ও বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে ওই হেনস্তাকারী দুর্ণীতিবাজদের চিহ্নিত করে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণসহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়। সেই সাথে তাঁর মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যহত রাখার ঘোষণা দেয় হয়।

 

 

Leave A Reply

Your email address will not be published.