২৪ ঘন্টাই খবর

ফিলিস্তিনের মুসলিম নারী পুরুষ ও শিশুদের উপর হামলার প্রতিবাদে কুলিয়ারচরে মানববন্ধন।

ফিলিস্তিনের মুসলিম নারী পুরুষ ও শিশুদের উপর হামলার প্রতিবাদে কুলিয়ারচরে মানববন্ধন

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি :

 

ফিলিস্তিনের আল-আকসা মসজিদ ও মুসলমানদের উপর দখলদার ইহুদীবাদী বর্বরোচিত ইসরাইলের হামলার প্রতিবাদে ও হামলা বন্ধের দাবিতে কিশোরগঞ্জের কুলিয়ারচরে “মানবতার আয়না ফাউন্ডেশন” নামক এক সামাজিক সংগঠনের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

 

শুক্রবার (২১মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আগরপুর-পুড়াদিয়া রাস্তায় এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

 

সামাজিক দূরত্ব বজায় রেখে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে স্থানীয় সংগঠন মানবতার আয়না ফাউন্ডেশনের নেতৃবৃন্দ সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ ছাড়াও নানান শ্রেণি পেশার মানুষ অংশগ্রহন করেন।

 

মানবতার আয়না ফাউন্ডেশনের আহ্বায়ক মো. রুবেল ভূইয়ার সভাপতিত্বে অনুষ্টিত মানববন্ধনে ফিলিস্তিনের নিরস্ত্র জনগণের উপর নির্বিচারে দখলদার ইহুদীবাদী ইসরাইলী হামলা ও নারী শিশু হত্যার তীব্র নিন্দা ও ক্ষোভ জানান বক্তারা। মানববন্ধন কর্মসূচি সঞ্চালনা করেন হাজী আলী আকবর বেলায়াতী।

 

এ সময় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মেজর মোহাম্মদ নূরুল ইসলাম (অব.), মানবতার আয়না ফাউন্ডেশনের আহবায়ক মো. রুবেল ভূইয়া, লক্ষীপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ঈমান মুফতি মো. ইমরান, হাজী আলী আকবর বেলায়াতী, মো. হেলিম, সংগঠনের সদস্য সচিব এম এস সাইফুল ইসলাম, মো. হযরত আলী, তানভীর আহম্মেদ, মো. দেলোয়ার হোসেন, মো. কাউসার সানী ও সাগর আহম্মেদ প্রমুখ।

 

বক্তারা দখলদার ইসরাইলী ইহুদীদের বর্বর কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অত্যাচার আর নিপীড়নের শিকার স্বাধীনতাকামী ফিলিস্তিনি জনগণের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।

 

বক্তারা ফিলিস্তিনি জনগনকে সর্বাত্মক সহযোগিতা কারার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি জোরালো আহবান জানান এবং বাংলাদেশ সহ সকল মুসলিম রাষ্ট্রকে ইসরায়েলী সকল পন্য বয়কট করারও আহবান জানান। এছাড়া গাজায় চলমান সংঘাত পুরো অঞ্চলকে ভুল পথে ধাবিত করছে উল্লেখ করে সামরিক সংঘাত বন্ধের আহ্বান জানান।

 

এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.