২৪ ঘন্টাই খবর

সাংবাদিক রোজিনার মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে কালীগঞ্জে মানববন্ধন। ।

সাংবাদিক রোজিনার মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে কালীগঞ্জে মানববন্ধন।

 

মোঃ লোকমান হোসেন পনির,কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি।ঃ

 

 

দৈনিক প্রথম আলো পত্রিকার সিনিয়র প্রতিবেদক ও সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে বাংলাদেশ সচিবালয়ের স্বাস্থ্য মন্ত্রণালয়ে হেস্তনা ও তার বিরুদ্ধে দায়ের করা সাজানো মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবিতে ২০মে বৃহস্পতিবার গাজীপুরের কালীগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

স্থানীয় প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইনে মাধ্যমে কর্মরত সাংবাদিকদের অংশগ্রহনে, সকাল ১০টায় কালীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে ব্যানার, প্লেকার্ড হাতে নিয়ে দুই ঘণ্টা যাবত অবস্থান করেন তারা।

কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আলামিন দেওয়ান এর সঞ্চালনায়, মানব বন্ধন কর্মসূচী শুরু হয়,

এতে বক্তব্য রাখেন দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি আশরাফুল আলম আইয়ুব,সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি আব্দুর রহমান আরমান, কালীগঞ্জ টেলিভিশন ক্লাবের সভাপতি ও এশিয়ান টিভির প্রতিনিধি মুজিবুর রহমান, সাধারন সম্পাদক আনন্দ টিভির প্রতিনিধি খোরশেদ আলম,দিন প্রতিদিনের সিনিয়র সাংবাদিক ইব্রাহীম খন্দকার, জাগরণী টিভির প্রতিনিধি মো. রফিকুল ইসলাম, সমকাল প্রতিনিধি আহাম্মদ আলী, মানবজমিন প্রতিনিধি আব্দুর রহমান, বিজয় টিভির প্রতিনিধি মনিরুল ইসলাম, যুগান্তর প্রতিনিধি আব্দুল গাফফার,বাংলা টিভির প্রতিনিধি রফিক খান, নিইজ 16টিভির উপজেলা প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পনির প্রমুখ।

 

 

এ সময় উপস্থিত ছিলেন-,রিয়াদ হোসেন,সাংবাদিক সফিকুল কবির, তৈয়বুর রহমান, আজিজুর রহমান, বিল্লাল হোসেন, হেলাল উদ্দিন,মাহফুজা আক্তার মনি, মোক্তাদির হোসেন, ফয়সাল আহম্মেদ , জাকারিয়া আল মামুন সহ বিভিন্ন পেশীর নেতৃবৃন্ধ।

 

 

 

এ সময় বক্তরা বলেন, প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে সম্মান সহকারে মুক্ত এবং স্বাস্থ্য বিভাগের ওই দূর্নীতিগ্রস্ত অতিরিক্ত সচিব জেবুন্নেছাসহ সংশ্লিষ্ট সবাইকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। অন্যথায় সারাদেশের মতো কালীগঞ্জের সাংবাদিকরাও রাজপথে নামার হুশিয়ারী দেন।

তারা আরো বলেন, অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামকে মুক্তি না দেয়া হলে স্বেচ্ছায় কারাবরণ ও স্বাস্থ্য বিভাগের সংবাদ বর্জনের ঘোষণাও দেন স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকরা।

Leave A Reply

Your email address will not be published.