২৪ ঘন্টাই খবর

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে সিদ্ধিরগঞ্জ বিভিন্ন সাংবাদিক সংঘটনের মানববন্ধন।

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে সিদ্ধিরগঞ্জ বিভিন্ন সাংবাদিক সংঘটনের মানববন্ধ

 

 

নিজস্ব প্রতিবেদক

দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন, মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে সিদ্ধিরগঞ্জ বিভিন্ন সাংবাদিক সংঘটনের মানববন্ধন

 

বৃহস্পতিবার (২০ মে) বেলা সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইলে ডার্চ বাংলা ব্যাংকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সংগঠনের সদস্যবৃন্দ ছাড়াও সংহতি জানিয়ে অংশ গ্রহন করেন- ওয়াকিং জার্নালিষ্ট ফোরাম, সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাব, সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাব, রূপগঞ্জ প্রেসক্লাব, ডেমরা থানা প্রেস ক্লাবের কর্মকর্তা ও সদস্যবৃন্দসহ বিভিন্ন গণমাধ্যমকর্মীরা ৷

 

সিদ্ধিরগঞ্জ রিপোর্টাস ইউনিটির সভাপতি নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম নয়নের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, ওয়ার্কিং জার্নালিষ্ট ফোরামের সভাপতি ও ও ডেইলি নিউ নেশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি এড. মনির হোসেন, সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক এ এইচ ইমরান, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম বাবু, জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম নারায়ণগঞ্জ জেলার সভাপতি গাজি সেলিম, ইব্রাহিম হোসেন সিনিয়র রিপোর্টার এসটি বাংলা, দৈনিক বর্তমান পত্রিকার আবু হালিম নিশান, মো. ফারুক হোসেন সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি বাংলাদেশ সমাচার প্রমুখ৷

 

মানববন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দরা বলেন, করোনাকালীন মহামারির সময় সাংবাদিকরা সম্মুখ যোদ্ধা হিসেবে রাষ্ট্রের অন্যতম সংস্থার মতই দায়িত্ব পালন করে যাচ্ছে।

অনেক সাংবাদিক এই মহামারিতে জীবন দিয়েছে, আক্রান্তও হয়েছেন। রোজিনা ইসলামও সম্মুখ সাড়ির করোনাযোদ্ধা হিসেবে দেশ ও জাতীর স্বার্থে কাজ করে যাচ্ছিল।

এই সংকটময় সময়ে এই লড়াইয়ে ব্যবচ্ছেদ ঘটানোর জন্য ষড়যন্ত্রকারীরা রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের মত ঘটনা সুকৌশলে ঘটিয়েছে।

 

রোজিনা অত্যন্ত মেধাবী, সৎ ও সাহসী সাংবাদিক। স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতির অগণিত তথ্য তার কাছে রয়েছে। যার জন্যে একটি নাটক সাজিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

 

তারা আজকের এই মানববন্ধন থেকে অবিলম্বে ওই ষড়যন্ত্রকারীদের বিচার ও রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

 

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- দৈনিক ভোরের ডাক পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মোশতাক আহমেদ শাওন, দৈনিক সমকালের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি শাহজাহান জনি,

সিএনএনটিভির পরিচালক আব্দুল আল মামুন,

যায়যায় দিন পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি শাহনেওয়াজ ভুইয়া বাবুল, দৈনিক আজকের সূর্যদয়ের প্রকাশক সোহেল রানা, সি এন এন বাংলা টিভি ও দেশ সংবাদ পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেন মুন্না, আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক মো. সোহেল, সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের সভাপতি ও গ্লোবাল টেলিভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি সাইফুল্যাহ মো. খালিদ রাসেল, দেশ রুপান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. সোহেল, শাহাদাত হোসেন দৈনিক প্রতিদিনের নারায়ণগঞ্জ, ফটো সাংবাদিক আলমাস, বাংলাদেশ পোষ্ট এর ফটো সাংবাদিক বিশাল আহমেদ, ডেমরা থানা প্রেসক্লাবের সভাপতি এমআই ফারুক, দৈনিক যুগান্তরের রূপগঞ্জ প্রতিনিধি এ হাই মিলন, দৈনিক নারায়ণগঞ্জ ডাকের ব্যবস্থাপনা সম্পাদক তারেক হোসেন, দৈনিক ভোরের পাতার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি সেলিম আহামেদ, নারায়ণগঞ্জ টাইমস ডটকম এর স্টাফ রিপোর্টার অপু রহমান, দৈনিক বাংলার পত্রের স্টাফ রিপোর্টার মো. খোরশেদ আলম, দৈনিক সংগ্রামের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ইখতিয়ার রায়হান, দ্য মুসলিম টাইমস এর স্টাফ রিপোর্টার মো. আজম, বাংলাদেশ বুলেটিনের প্রতিনিধি সুমন, খবরের পাতার নাসির উদ্দিন, আহসানুল হাবিব সোহাগ দৈনিক আনন্দ বাজার, মেহেদি হাসান, বাংলার সাথী, গাজি টিভির মোজাফ্ফর, মাজহার বাংলা টিভি ৭১, মো. নুর নবী আলোর জগত, জিয়াউর রহমান পল্লি বাংলা, দৈনিক ডেসটিনির মো. শাহরিয়ার রিপন, আল আমিন মল্লিক, অপরাধ জগতের সেলিম মাহাবুব, আমার বার্তার আব্দুল হক, সাংবাদিক হীরা, জুয়েলসহ প্রিন্ট ও ইলেক্ট্রনি· মিডিয়ার সাংবাদিকবৃন্দরা।

Leave A Reply

Your email address will not be published.