২৪ ঘন্টাই খবর

বাগেরহাট জেলা প্রশাসকের বদলির আদেশ পুনঃবিবেচনার দাবিতে মানববন্ধন

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ 
বাগেরহাটের জেলা প্রশাসক আ.ন.ম ফয়জুল হকের বদলী আদেশ পুনঃবিবেচনার দাবীতে আজ বৃহস্পতিবার (২০ মে) বেলা ১১ টার সময় বাগেরহাট প্রেসক্লাবের সামনে  মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। সমাবেশে তার বদলির আদেশ স্হগিত করে পুনঃবিবেচনার জোর দাবি জানান।
বাগেরহাট প্রেসক্লাবের সামনে এই  মানববন্ধনে  প্রাণের বাগেরহাট নামক একটি সংগঠনের আমন্ত্রনে বাংলাদেশ মহিলা পরিষদ বাগেরহাট জেলা, অপরাজিতা নেটওয়ার্ক বাগেরহাট, ন্যাশনাল ডিবেট ফেডারশন বাগেরহাট, সহ ২০ টির অধিক সংগঠনের প্রতিনিধিরা ও সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।
এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, বি এম এ বাগেরহাট শাখার সাধারন সম্পাদক ডাঃ মোশাররফ হোসেন, বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক মিলন ব্যানার্জী, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আহাদ উদ্দিন হায়দার, যুগ্ম সাধারন সম্পাদক আজমল হোসাইন,বাংলাদেশ স্কাউটস্ খুলনা অঞ্চলের সহ-সভাপতি হায়দারআলী বাবু, প্রাণের বাগেরহাট ফেসবুক গ্রুপের এডমিন শাওন,গাজী রেজওয়ান শাথীল, সহ আরো বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা।
বক্তারা তাদের বক্তব্যে বলেন, জেলা প্রশাসক একজন সৎ ও স্বচ্ছ মানুষ,তাঁর এই স্বল্প সময়ে স্হানীয় প্রশাসনের সঙ্গে সমন্বয় রেখে বাগেরহাটে বিভিন্ন উন্নয়ন কার্যক্রম হাতে নিয়েছেন। তারা বলেন একটা ভিত্তিহীন অভিযোগে তার বিরুদ্ধে দেওয়া হয়েছে এটা সম্পূর্ণ বানোয়া ও মিথ্যা। মাননীয় জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হক একজন পরিচ্ছন্ন ব্যক্তি তাকে হেয় প্রতিপন্ন করার জন্য অভিযোগ করা হয়েছে।অভিযোগ কারী একজন নারী নির্যাতন কারী। আর এই ব্যক্তির অভিযোগে জেলা প্রশাসককে বদলী করে দেওয়া ঠিক হবে না। এতে বাগেরহাটের উন্নয়ন থেমে যাবে। বাগেরহাটে বিভিন্ন সামাজিক ও উন্নয়ন কাজে গত পাচঁ মাসে জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হকের অবদান অপরিসীম। তাই প্রধানমন্ত্রী ও সরকারের কাছে তাকে বাগেরহাটের উন্নয়নের জন্য বদলি না করার ও পুনঃ বিবেচনার আহবান জানান ও উক্ত অভিযোগকারীকে আইনের আওতায় নিয়ে আসার ও আহবান জানান তারা।
এর আগে মঙ্গলবার (১৯ মে) ১৯ টি সংগঠনের নিকট হতে জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হক কে বদলি না করা ও পুনঃবিবেচনা করার জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের একটি আবেদন পাঠানো হয়েছে। গত ১৭ই মে মাত্র চার মাস পনেরো দিনের মাথায় জেলা প্রশাসক বদলী প্রজ্ঞাপনে বাগেরহাটবাসী সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সমালোচনার ঝড় তোলেন।

Leave A Reply

Your email address will not be published.