২৪ ঘন্টাই খবর

নরসিংদী গণধর্ষণ মামলার আসামী জাকির গ্রেফতার

নরসিংদী থেকে হলধর দাস :

গোপণ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর একটি আভিযানিক দল সোমবার (১৭ মে ২০২১) সন্ধ্যায় অভিযান চালিয়ে নরসিংদীর মাধবদী থানাধীন পাঁচানী পাড়া এলাকা থেকে চাঞ্চল্যকর গনধর্ষণ মামলার এজাহার নামীয় প্রধান আসামী জাকির (৩০)কে গ্রেফতার করেছে। জাকির পাঁচানী গ্রামের প্রয়াত আব্দুল মান্নান মিয়ার পুত্র।

গতকাল র‌্যাব-১১ (সিপিএসসি, নরসিংদী) এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ শাহ্ জালাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ভিকটিম ৪৮বয়সী এক নারী গত ১০/০১/২০২১ তারিখ রাতে প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে গ্রেফতারকৃত আসামী জাকির (৩০) ও তার অন্যান্য সহযোগীরা ভিকটিমের মুখে গামছা বেঁধে ঘরের পিছনে নিয়ে যায়। ভিকটিমকে তার ইচ্ছার বিরুদ্ধে গ্রেফতারকৃত আসামীসহ আরো ৩ জন জোরপূর্বক ধর্ষণ করে এবং ভিকটিম এর নগ্ন ছবি মোবাইল ফোনে ধারণ করে। পরবর্তীতে ভিকটিমের নগ্ন ছবি প্রকাশ করার ভয় দেখিয়ে টাকা দাবী করে। সামজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ভাইরাল হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। ভিকটিম বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে নরসিংদী জেলার মাধবদী থানায় নারী ও শিশু দমন আইন ২০০০ (সংশোধন ০৩) এর ৭/৯(৩) তৎসহ ৩৮৫/৩৮৬ পিসি ধারায় মামলা করেন।

মামলার পর হতে আসামী পলাতক ছিল। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১, নরসিংদী এর একটি চৌকস আভিযানিক দল কর্তৃক অদ্য ১৭ মে ২০২১ ইং আনুমানিক ১৮.৩০ ঘটিকার সময় মাধবদী থানাধীন পাঁচানী পাড়া এলাকা হতে আসামীকে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে মাধবদী থানায় একাধিক মামলা রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.