২৪ ঘন্টাই খবর

শরীয়তপুর জাজিরায় পঞ্চম শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার-২

মোঃ মাসুদ পারভেজ, শরীয়তপুর :
শরীয়তপুর জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নে ১২ বছরের পঞ্চম শ্রেণীর মাদ্রাসার ছাত্রীকে বেড়াতে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে তার প্রেমিকের বিরুদ্ধে। ধর্ষণের এ অভিযোগে প্রেমিকসহ দুইজনকে গ্রেফতার করেছে জাজিরা থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের মজিদ ঢালী কান্দি এলাকার আজাহার মোল্লার ছেলে মোঃ সাইদুর রহমান মোল্লা (২৬) ও তার সহযোগী লতিফ ঢালীর ছেলে শরীফ ঢালী (২৭)। অপর আসামি শুকুর মাদবরের ছেলে কাশেম মাদবরকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।
মামলা সূত্রে ঘটনার বিবরণে জানাযায়, সাইদুর রহমান মোল্লার সঙ্গে স্থানীয় ঐ ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। গত শুক্রবার (১৪ মে) বিকেলে প্রেমিক সাইদুর রহমান ও তার বন্ধু শরীফ ঢালী ঐ ছাত্রীকে নিয়ে ঘুরতে বের হয়। বিকেল সাড়ে চারটার দিকে কৌশলে স্থানীয় কাশেম মাদবরের বাড়িতে নিয়ে ছাত্রীকে ধর্ষণ করে প্রেমিক সাইদুর রহমান। পরে বাড়িতে গিয়ে মেয়েটি তার মাকে বিষয়টি খুলে বললে গতকাল সকালে ধর্ষিতার বাবা বাদী হয়ে ৩ জনকে  আসামি করে জাজিরা থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে গতকাল (১৭ মে) পুলিশ সাইদুর রহমান ও শরীফ ঢালীকে গ্রেফতার করে।
মামলার তদন্ত কর্মকর্তা জাজিরা থানার উপ-পরিদর্শক এসআই মাহফুজুর রহমান বলেন, শরীয়তপুর সদর হাসপাতালে ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। বিজ্ঞ আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজহারুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। এ মামলায় প্রেমিক ও তার সহযোগীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

Leave A Reply

Your email address will not be published.