২৪ ঘন্টাই খবর

কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরামের উদ্যোগে সুবিধা বঞ্চিতদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ।

কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরামের উদ্যোগে সুবিধা বঞ্চিতদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতর

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রবাসীদের নিয়ে গঠিত সামাজিক ও অরাজনৈতিক সংগঠন “কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম” এর রামদী ইউনিয়ন শাখার উদ্যোগে সুবিধা বঞ্চিতদের মাঝে ১৬০টি শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (১২মে) উপজেলার রামদী ইউনিয়নের আগরপুর বাসষ্ট্যান্ডে কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরামের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ও রামদী ইউনিয়ন শাখার নির্বাহী পরিচালক কাজী মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে শাড়ী ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আলাল উদ্দিন।

 

অনুষ্ঠান উদ্বোধন করেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক মমিনুল হক নাদিমের বড় ভাই বিশিষ্ট সমাজ সেবক মো. জসিম উদ্দিন।

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর থানার সাব-ইন্সপেক্টর (এসআই) মো. সাদ্দাম মোল্লা, রামদী ইউনিয়ন পরিষদের সাবেক (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো. মাহতাব উদ্দিন, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো: আব্দুল্লাহ মুলু, সম্প্রীতি ফোরামের পৃষ্ঠপোষক মো. হান্নান খাঁন, সম্প্রীতি ফোরামের উপদেষ্টা আদিলুজ্জামান খাঁন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি খন্দকার জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগ নেতা আশীষ মোদক প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মো. কবির হোসেন রাসেল।

 

কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম এর কেন্দ্রীয় সভাপতি আমেরিকা প্রবাসী আজহারুল ইসলাম রায়হান, সাধারণ সম্পাদক ইতালী প্রবাসী সৈয়দ ফয়সাল ইসলাম রিয়াজ ও সাংগঠনিক সম্পাদক সিঙ্গাপুর প্রবাসী মো. আসাদ রেজা বলেন, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও পৌরসভায় প্রায় ১০০০ অসহায় নারী- ও পুরুষের মাঝে শাড়ী,লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও আমাদের এ মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

 

“কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম” রামদী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক সিঙ্গাপুর প্রবাসী মো. আরিফুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মো. আফরুজ ভূইয়া বলেন, গরীব, দুঃখী ও অসহায়দের কল্যাণে কাজ করার অঙ্গীকার নিয়ে আমাদের সংগঠনের পথ চলা। ইনশাআল্লাহ আমরা সবসময় তাদের পাশে ছিলাম, আছি থাকবো।

Leave A Reply

Your email address will not be published.