২৪ ঘন্টাই খবর

টুইটারের পরে ইনস্টাগ্রামের চোখ রাঙানি দেখল কঙ্গনা!

টুইটার থেকে বিতাড়িত হয়ে ইনস্টাগ্রামে ভরসা রেখেছিলেন। সেখান থেকেও সরিয়ে নেওয়া হলো পোস্ট! শনিবার (৮ মে) সকালে কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। রোববার সেই পোস্ট তুলে নেওয়া হলো। অভিনেত্রীর দাবি, এসবের পেছনে দায়ী ‘কোভিড ফ্যান ক্লাব’। শনিবার (৮ মে) সকালে তিনি ইনস্টাগ্রামে নিজের সংক্রামিত হওয়ার খবরটি দিয়ে লিখেছেন, ‘এই রোগ সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন।’

এই ভাইরাসকে ধ্বংস করবেন জানিয়ে লিখেছিলেন, ‘এই ভাইরাসকে ক্ষমতাশালী হতে দেবেন না। এর থেকে আপনার শক্তি অনেক বেশি। ভয় পাবেন না। আপনি যদি ভয় পান, তবে সে আপনাকে আরও বেশি ভয় দেখাবে’।

তার পরেই রোববার দুপুরে কঙ্গনার নতুন পোস্ট। জানা গেল, তার সেই পোস্ট সরিয়ে নিয়েছে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ। সেই খবরটি দিয়ে কঙ্গনার দাবি, ‘নেটমাধ্যমে সন্ত্রাসবাদী এবং কমিউনিস্টরা রয়েছে জানি। এবারে জানলাম, কোভিড ফ্যান ক্লাবও রয়েছে’।

তার মতে, তিনি ভাইরাসকে ধ্বংস করবেন বলেছিলেন বলেই তার পোস্ট সরিয়ে দেওয়া হয়েছে। আর তাই তার উপলব্ধি, ইনস্টাগ্রামেও এক সপ্তাহের বেশি টিকতে পারবেন কিনা তার সন্দেহ।

Leave A Reply

Your email address will not be published.