২৪ ঘন্টাই খবর

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যানসহ-৫

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যানসহ-

 

নরসিংদী প্রতিবেদক : নরসিংদীরতে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত ও সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যানসহ ৫জন গুরুতর আহত হয়েছেন। শনিবার দিবাগত রাত পৌনে বারোটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সোনাইমুড়ী টেক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

দুর্ঘটনায় সিলেট এর ওসমানী নগরে বালাগঞ্জ এলাকার কাউসার মিয়া (২৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। এতে দুর্ঘটনায় অল্পের জন্য প্রানে রক্ষা পেয়েছেন সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান, জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টীজ ও জেলা যুবলীগের সভাপতি ফখরুল হুদা চপল (৫০)। তিনি সহ আহত এ দুর্ঘটনায় হয়েছন ৫ জন।

 

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার সময় সোনাইমুড়ী এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি সাদা প্রাইভেট কারের সামনের চাকা ফেটে উপজেলা চেয়ারম্যান কে বহনকারী কাল জিপের সাথে সংঘর্ষ হয়।

 

আশেপাশের লোকজন ও পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। উপজেলা চেয়ারম্যান ও তার গাড়ি চালক কে একটি বেসরকারি হাসপাতালে ও প্রাইভেট কারযাত্রীদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। সদর হাসপাতালে চিকিৎসাধাীন অবস্থায় ১জনের মৃত্যু হয়। সেখানে গুরুতর আহত আরও ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

উপজেলা চেয়ারম্যান ও তার গাড়ি চালক কে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা এভার কেয়ার হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে হাসপাতালে ছুটে আসেন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকতাগন, নরসিংদী চেম্বারের প্রেসিডেন্ট আলি হোসেন শিশির, এফবিসিসিআই পরিচালক ও ড্রীম হলিডে পার্কের এমডি প্রবির কুমার ও নরসিংদী জেলা যুবলীগের নেতৃবৃন্দ।

 

নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর সাংবাদিকদের জানান, দুর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ আহতদের উদ্ধার করেছে। পুলিশ সুপারের নির্দেশে উপজেলা চেয়ারম্যান কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে নরসিংদী জেলা পুলিশের এম্বুলেন্স ও পুলিশ প্রটেকশন দেয়া হয়েছে। দুর্ঘটনায় নিহত ও আহত হবার ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে

Leave A Reply

Your email address will not be published.