২৪ ঘন্টাই খবর

বাগেরহাটে কর্মহীন মটর শ্রমিকদের মধ্যে জেলা প্রশাসনের খাদ্য সহায়তা প্রদান

সোহেল রানা বাবু, বাগেরহাট প্রতিনিধি :
আন্তর্জাতিক শ্রমিক দিবসে (মে দিবস) বাগেরহাটে লকডাউন চলাকালীন কর্মহীন ৩১০ জন পরিবহন-শ্রমিককে জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্যসহায়তা দেওয়া হয়েছে। শনিবার (১ মে) দুপুরে বাগেরহাট কেন্দ্রীয় বাস টার্মিনালে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন বাগেরহাটের জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হক।
বাগেরহাটের জেলা প্রশাসক বলেন, বাগেরহাট বাসস্ট্যান্ডে আজ ৩১০ জন বাস-শ্রমিককে খাদ্যসামগ্রী বিতরণ করা হলো। পর্যায়ক্রমে বাগেরহাটে যত কর্মহীন শ্রমিক রয়েছেন, সবার মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। করোনা পরিস্থিতিতে খাদ্যসামগ্রী পেয়ে খুশি বেকার শ্রমিকরা। তিনি বলেন, খুব শিগগিরই আপনাদের কাছে প্রধানমন্ত্রীর দেওয়া সহযোগিতা পৌঁছে যাবে। সরকারের পক্ষ থেকে সব সময় শ্রমিকদের পাশে থাকার আশ্বাস ও দেন তিনি।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মাদ রিজাউল করিম, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, জাতীয় শ্রমিক লীগ, বাগেরহাট জেলা শাখার সভাপতি রেজাউর রহমান মন্টু, বাগেরহাট বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব তালুকদার আঃ বাকী তালুকদারসহ শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.