২৪ ঘন্টাই খবর

বাউফলের কাছিপাড়াতে দুর্বৃত্তদের দেওয়া পেট্রোলের আগুনে তিনটি ঘর পুড়ে ছাই

মোঃ ইয়াকুব আলী মোল্লা (রুবেল), বাউফল উপজেলা :
পটুয়াখালী জেলা বাউফল উপজেলায়, কাছিপাড়া ইউনিয়নে ৮নং ওয়ার্ডের কারখানা গ্রামে, চৌকিদার বাড়িতে পেট্রোল দিয়ে পরিকল্পিত ভাবে আগুন দিয়ে তিনটি বসত ঘর পুড়িয়ে দেওয়ার ঘটনা ঘটেছে।
ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে কথা বলে জানা যায়, বৃহস্পতিবার ২৯ এপ্রিল সকাল ৮ ঘটিকার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শরিফুল, সুলতানা আক্তার ও শফিকুল ইসলাম , মোঃ আবুল হোসেন চৌকিদার এর স্ত্রী মোর্শেদা বেগমকে মারধর করলে তিনি বাদী হয়ে হোসাইন মোহাম্মদ শফিকুল (৫৩),মোসা: সুলতানা আক্তার (৪৫)ও মোঃ শরিফুল ইসলাম(১৮) এর নামে থানায় একটি সাধারণ ডায়রি করে বাড়ি ফিরে আসলে ৩০ এপ্রিল দিবাগত রাত আনুমানিক ১২.৩০ এর সময় মোর্শেদা বেগমের মেয়ে সাবিনা ইয়াসমিন (২০) পেট্রোলের গন্ধ পেলে কিছু বুঝে ওঠার আগেই আগুন পুরো ঘরে ছড়িয়ে পরে। বাড়ির উত্তর ভিটিতে পাশাপাশি শাহজাহান প্যাদা ও ফারুক প্যাদার ঘরে আগুন ছড়িয়ে পরলে কোন রকমের নিজেদের জীবন নিয়ে ঘর থেকে বের হয়ে আসে। আগুনের খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার লোকজন ও ফায়ার সার্ভিস এর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।
এ বিষয় মোরসেদা বেগম এর সাথে কথা হলে তিনি বলেন, দুস্কৃতিকারীরা পরিকল্পিতভাবে আমার ঘরে আগুন লাগিয়েছে, আমরা তিন জনকে দৌড়ে পালিয়ে যেতে দেখেছি কিন্তু তাদেরকে চিনতে পারিনি। আগুনে তিন পরিবারের ঘরে নগদ সাড়ে তিন লক্ষ টাকা পুরেছেন এবং স্বর্ণালঙ্কার সহ আনুমানিক 15 লাখ টাকা বেশি ক্ষয়ক্ষতি হয়েছে।
খবর পেয়ে বাউফল থানা (ওসি) তদন্ত আল- মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রকৃত তথ্য উদঘাটনের জন্য নিরালস কাজ করে যাচ্ছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.