২৪ ঘন্টাই খবর

অসহাদের প্রতি কুলিয়ারচর থানার ওসি এ.কে.এম সুলতান মাহমুদের মানবিকতায় মুগ্ধ এলাকাবাসী । সংবাদ ৫২.২৪ ঘণ্টা খবর।

অসহাদের প্রতি কুলিয়ারচর থানার ওসি এ.কে.এম সুলতান মাহমুদের মানবিকতায় মুগ্ধ এলাকাবাসী

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

দেশের এই দুর্যোগকালীন সময়ে খাদ্য সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার মানবিক অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদ।

 

মরণঘাতী কোভিড-১৯ করোনাকালীন সময়ে পবিত্র মাহে রমজান উপলক্ষে দু’বেলা খাবারের জন্য যাতে বাড়ির বাহিরে যেতে না হয় এ বিষয়টি মাথায় রেখে মঙ্গলবার (২৭এপ্রিল) দুপুর থেকে তিনদিন ব্যাপী ওসি এ.কে.এম সুলতান মাহমুদ সম্পূর্ণ নিজ উদ্যোগে তার সাধ্যানুযায়ী উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে শতাধিক পরিবারের হাতে তুলে দেন এই মানবিক খাদ্য সহায়তা।

 

করোনাভাইরাস পরিস্থিতির কারণে অনেকেই কর্মহীন হয়ে পড়েন। কিন্তু পরিবেশ পরিস্থিতির শিকার হয়ে পরিবারের সদস্যদের নিয়ে তারা মানবেতর জীবনযাপন করছেন এমন খবর পেয়ে গোপন ভাবে সেই সব মানুষের তালিকা করে পুলিশ ও গ্রাম পুলিশের সহায়তায় ওই দিন খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের বাড়ি গিয়ে হাজির হন তিনি।

তিনদিন যাবৎ খাদ্য সামগ্রী বিতরণের সময় তার সাথে ছিলেন, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. এনামুল হক আবু বক্কর, রামদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. আলাল উদ্দিন, ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহ্ আলম, আওয়ামী লীগ নেতা মো. গিয়াস উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর আহমেদ, এস আই মো. সাদ্দাম হোসেন, এস আই মো. আলী আকবর, এএসআই মো. মোশারফ হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মাইন উদ্দিন, সাংবাদিক আলি হায়দার শাহিন, সাংবাদিক মো. সবুজ মিয়াসহ পুলিশ সদস্য ও গ্রাম পুলিশ।

 

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো- ১০ কেজি করে চাল, ২ কেজি করে আলু, ১ কেজি করে ডাল, ১ কেজি করে পেয়াজ ও ১ লিটার করে সোয়াবিন তৈল।

 

এসব খাদ্য সামগ্রী পেয়ে অনেকেই খুশি হয়ে থানার বড় বাবুর জন্য দু’হাত তুলে দোয়া করেন।

 

আইন শৃঙ্খলা রক্ষার পাশা পাশি নিজের অর্থায়নে একটু ভিন্নতা নিয়ে বিপন্ন অসহায় মানুষের পাশে দাঁড়ানো দেখে কুলিয়ারচর থানার ওসি এ.কে.এম সুলতান মাহমুদকে সাধুবাদ জানান অনেকেই।

 

ওসি এ.কে.এম সুলতান মাহমুদ সকলের দোয়া কামনা করে বলেন, এ ধরনের খাদ্য সহায়তা দেওয়া অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.