২৪ ঘন্টাই খবর

করোনা ভাইরাস প্রতিরোধে কদ্দুছ বয়াতির জনসচেতনতামূলক প্রচারনা

গজনবী বিপ্লব, নেত্রকোনা প্রতিনিধি :
মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে মাস্ক ব্যবহারে বাধ্য করতে নেত্রকোনায় কদ্দুছ বয়াতির তার দল নিয়ে এক জনসচেতনতামূলক প্রচারনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকাল ৪টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে জনস্বার্থে এই প্রচারনা বের হয়।
এসময় নেত্রকোনার কৃতি সন্তান কদ্দুছ বয়াতি তার দল নিয়ে একটি পিকআপে করে সারা শহর প্রদক্ষিণ করে। কদ্দুছ বয়াতি করোনা মহামারীর এই সময়ে সবাইকে মাস্ক পড়াসহ সামাজিক দূরত্ব বজায় রেখে চলার জন্য গান পরিবেশন করে। এছাড়াও লকডাউন মেনে চলাচল করার জন্য সবাইকে আহŸান জানান। সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক পড়ে শপিং মলে কেনাকাটার জন্য গান পরিবেশন করেন।
এ বিষয়ে জেলা প্রশাসক কাজি আব্দুর রহমান বলেন, করোনার এই দু:সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে সকলকে চলতে হবে। এছাড়াও বিশষে প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হওয়া যাবেনা। ঘরের বাইরে বের হলে অবশ্যই মাস্ক পড়ে বের হতে হবে। আর এই জনস্বার্থে সকলকে অবহিত করার লক্ষেই স্বনামধন্য লোকশিল্পী কদ্দুছ বয়াতির গানের মাধ্যমে সকলকে আকর্ষণ করার লক্ষে গানে গানে এই জনসচেতনতামূলক প্রচারনার উদ্যোগ নেয়া হয়েছে। এতে করে জনগণের মাঝে কিছুটা হলেও সচেতনতা বাড়বে।

Leave A Reply

Your email address will not be published.