২৪ ঘন্টাই খবর

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রবাসীর স্ত্রী। । কে নির্মম নির্যাতন থানায় অভিযোগ ।করায় রাতের আধঁরে ফের হামলা ও হুমকি। সংবাদ ৫২.২৪ ঘণ্টা খবর।

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রবাসীর স্ত্রীকে নির্মম নির্যাতন। থানায় অভিযোগ করায় রাতের আধঁরে ফের হামলা ও হুমকি

 

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

কিশোরগঞ্জের কুলিয়ারচরে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক প্রবাসীর বাড়িতে হামলা করে তার স্ত্রীকে নির্মম ভাবে নির্যাতনসহ মারধর ও শ্লীলতাহানি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট করার অভিযোগে থানায় অভিযোগ করায় রাতের আঁধারে ফের হামলার শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

 

উপজেলার বাজরা মাসিমপুর গ্রামের দুবাই প্রবাসী মো. মমিন ভূইয়া স্ত্রী মোছা. শিউলি আক্তার (৩১) অভিযোগ করে বলেন, তার স্বামী প্রবাসে থাকার সুযোগে খালী বাড়ি পেয়ে পার্শ্ববর্তী বাড়ির ফেরুজ ভূইয়ার পুত্র মো. খাইরুল ভূইয়া (৪০) বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। কুপ্রস্তাবে রাজী না হওয়ায় ক্ষিপ্ত হয়ে গত শুক্রবার (২৩ এপ্রিল) ওই প্রবাসীর ১০ বছরের শিশু ছেলে মো.ছাব্বির ভূইয়াকে আম চুরির অপবাদ দিয়ে মারধোর করে খাইরুল। এ ঘটনার পর থেকে খাইরুলের সাথে শিউলি আক্তারের ঝগড়া হয়। এ ঝগড়াকে কেন্দ্র করে সোমবার (২৬এপ্রিল) বিকাল ৪টার দিকে খইরুল ভূইয়া অসৎ উদ্দেশ্যে অতর্কিত ভাবে ওই প্রবাসীর বসত ঘরে প্রবেশ করে প্রবাসীর রোজাদার স্ত্রীকে বাড়িতে একা পেয়ে তার দুই শিশু সন্তানের সামনে হাতে ধরে টানা হেছরা করে। এতে শিউলি আক্তার টান দিয়ে হাত সরিয়ে নিলে খাইরুল ক্ষিপ্ত হয়ে প্রকাশ্যে তাকে অশ্লীল ভাষায় গালিগালাজসহ নির্মম ভাবে নির্যাতন ও মারধোর করে শ্লীলতাহানি করে। খবর পেয়ে খাইরুলের ভাবী রুমা আক্তার ও ভাইয়ের শ্বাশুড়ি সাজু আক্তার ওই প্রবাসীর বাড়িতে এসে তারাও শিউলি আক্তারকে মারধোর করে ঘরে থাকা নগদ ৪০ হাজার টাকা, একটি দামী মোবাইল সেট ও শিউলী আক্তারের গলায় থাকা প্রায় দেড় ভড়ি উজনের স্বর্ণের হার ও দু’কানে থাকা আধা ভড়ি ওজনের কানের দুল লুট করে নিয়ে যায়।

 

পরে স্থানীয়রা আহত অবস্থায় শিউলী আক্তারকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করান। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী মোছা. শিউলি আক্তার বাদী হয়ে মঙ্গলবার (২৭এপ্রিল) দুপুরে খাইরুল ভূইয়াকে প্রধান আসামী করে কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন এবং এ ঘটনা স্থানীয় সাংবাদিকদের জানন। এ খবর জেনে খাইরুল ভূইয়া ওই দিন মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ওই প্রবাসীর ঘরে প্রবেশ করে হামলা করে জিনিসপত্র ভাংচুর করে আতংক সৃষ্টি করে এবং অশ্লীল ভাষায় গালিগালাজ করে থানা থেকে অভিযোগ তুলে আনার জন্য চাপ সৃষ্টি করে। এ ঘটনায় শিউলি আক্তার ৯৯৯ নাম্বারে ফোন করে বিষয়টি জানালে কুলিয়ারচর থানা পুলিশ ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর পর থেকে খাইরুল ভূইয়া ও তার লোকজন ওই প্রবাসীকে মোবাইল ফোনে বিভিন্ন প্রকার হুমকি দিচ্ছে এবং প্রবাসীর স্ত্রীকে প্রকাশ্যে অশ্লীল ভাষায় গালিগালাজ সহ ইজ্জত নষ্ট করার হুমকি দিয়ে আসছে। বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল শিউলি আক্তারকে চাপ দিয়ে আসছে বলে জানা যায়।

 

লিখিত অভিযোগ পেয়ে বুধবার (২৮এপ্রিল) দুপুরে কুলিয়ারচর থানার এসআই মো. আলী আকবর ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত করেন।

Leave A Reply

Your email address will not be published.