২৪ ঘন্টাই খবর

টংগীবাড়িতে আপন ভাই মিথ‌্যা মামলা দিয়ে বোনকে হয়রানীর অভিযোগ

জানুয়ারী,২৫,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি:
মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলার সোনারং-টংগীবাড়ি ইউনিয়নের কুরাপাড়া গ্রামের মৃত কাদির বেপারীর ছেলে শাহ আলম বেপারী (৬৫) তার আপন ছোট বোন আয়শা বেগমকে মিথ‌্যা মামলা দিয়ে হয়রানী করার অভিযোগ।

ভুক্তভোগী আয়শা বেগম জানান, আমার আপন মায়ের পেটের বড় ভাই শাহ আলম আমার কাছ থেকে জালিয়াতি করে স্টাম্প এ স্বাক্ষর নিয়ে আমার পৈত্তিক সম্পর্ত্তি থেকে বঞ্চিত করেই ক্লান্ত হয়নি। সেই স্টাম্পে লিখে নিয়েছে যে আমার কাছে আট লক্ষ পঞ্চাশ হাজার টাকা আমাকে দিয়েছে আমার ওয়ারিশি সম্পর্ত্তি বাবদ। অথচ এই ব‌্যাপারে আমি কিছুই জানিনা।

আমি বর্তমানে বাড়িতে ওঠতে পারিনা ,কেননা সে আমাকে কয়েক দফায় মারধর করেছে। তার ছেলে মেয়েসহ আমাকে মারধর করে আমার মাথা পাঠিয়েছে। আমার আরেক ভাই আলমাস (প্রবাসী) সে সরাসরি আমার বড় ভাই শাহ আলমকে বলে যে ঘরের মধ‌্য আগুন দিয়ে আমাকে মেরে ফেলতে। বর্তমানে আমি অন‌্যের বাড়িতে থাকি । আমার ভাই সোনারং টংগীবাড়ি ইউপির ৮ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার হওয়ায় কেউ তার ভয়ে কিছু বলেনা।

আমি ৪ দফায় টংগীবাড়ি থানায় অভিযোগ কছি। সর্বশেষ অভিযোগের আলোকে থানা পুলিশ প্রতিবেদন কোর্টে প্রেরন করায় কোর্ট এ হাজির হয়ে মুসলেকা দিয়ে যায় যে আমার সাথে আর মারামারি করবেনা। এর কয়েকদিন পরেই আবার আমার নামে মিথ‌্যা মামলা করে দায়র করে মুন্সীগঞ্জ কোর্টে।

আমি বর্তমানে জীবন নাশের হুমকিতে রয়েছি। যে কোন সময় আমার জীবন নাশ হতে পারে। আমি দেশ বাসির কাছে ন‌্যায় বিচার চাই, আমি আমার পত্রিক সম্পর্ত্তি ফিরে পেতে চাই , আমি মাথা গুজার স্থানটুকু হারাতে চাইনা,ফিরে পেতে চাই।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.