২৪ ঘন্টাই খবর

কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিচ্ছেন যুবলীগ নেতাকর্মীরা

গাজীপুর থেকে মনির হোসেন জীবন :

দেশজুড়ে লকডাউনে স্তব্ধ হয়ে গেছে মানুষের জীবনযাত্রা। কিন্তু স্তব্ধ হয়নি প্রকৃতির রূপ, রীতি নীতি সবুজ আবরণ ভেদ করে সোনালী আলোয় মাঠে আসলো সোনালী ফসল ঘরে তুলতে শ্রমিক সংকটে অসহায় হয়ে পড়েছেন কৃষকরা।

গাজীপুরে করোনা পরিস্থিতিতে ধানকাটা শ্রমিক সংকট থাকায় স্বেচ্ছাশ্রমে কৃষকদের পাকা ধান কেটে মাড়াই করে দিচ্ছেন গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক,মোঃ কামরুল আহসান সরকার (রাসেল),গাজীপুর মহানগর যুবলীগ নেতা,আতিকুর রহমান রাহাত খান সহ,থানার ও ওয়ার্ডরে নেতৃবৃন্দরা।

গত ২৪এপ্রিল শনিবার গাজীপুর মহানগরীর ২১ নং ওয়ার্ডের মিরেরগাঁও এলাকায় সকাল থেকে দুপুর পর্যন্ত বিপদগ্রস্ত কৃষক আঃ রহিমের দুই বিঘা জমির পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে তারা। বিনা পারিশ্রমিকে ক্ষেতের পাকা ধান কেটে বাড়ি তুলে দেওয়ার কৃষক আব্দুল রহিম খুব আনন্দিত। কামরুল আহসান সরকার (রাসেল) বলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান, অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখেলের নির্দেশে, কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছি আমরা যুবলীগ নেতাকর্মীরা।

যুবলীগ একটি মানবিক সংগঠন। কোন কৃষকের সহযোগিতার প্রয়োজন হলে আমরা অবশ্যই সহযোগিতা করব। করোনার কারনে কোন কৃষক যাতে ক্ষতিগ্রস্ত না হন সেজন্য কৃষকের পাশে দাঁড়িয়েছি।

Leave A Reply

Your email address will not be published.