২৪ ঘন্টাই খবর

গোবিন্দগঞ্জে গাছের মগডালে ফাঁস দিয়ে আত্মহত্যা

গোবিন্দগঞ্জ,গাইবান্ধাঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আম গাছের মগডালে ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার (২৪ই-এপ্রিল) দুপুরে উপজেলার কামারদহ ইউনিয়নের বকচর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন- মোঃ বিপুল মিয়া(১২), পিতার নাম মোঃলাজু শেখ।

এলাকাবাসীরা জানান, বিপুল কয়েক দিন ধরে তার দিনমজুর বাজার কাছে ২৫ হাজার টাকা দামের মোবাইল ফোন কেনার বায়না ধরে। অভাবের সংসারে পরিবারের পক্ষে সম্ভব না হওয়ায় অভিমানে বিপুল আত্মহত্যা করে। তারা আরো জানায়, দুপুরে বাড়ি থেকে পানির বোতল নিয়ে বেড়িয়ে যায় বিপুল। তারপর থেকে তার মা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। কোথাও না পেয়ে এলাকার সবাইকে খোঁজ করার জন্য কান্নায় জড়িত কন্ঠে বলতে থাকে।

বিকাল ৫টার দিকে জমি দেখতে গিয়ে বিপুলকে আম গাছের ডালের সাথে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে থাকতে দেখে এলাকাবাসী। পরে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি তদন্ত মোঃ আফজাল হোসেন তার সঙ্গীয় ফোর্স  এস.আই আরিফুল ইসলাম এবং এ.এস.আই মুশফিকুর রহমান ঘটনাস্থলে এসে লাশ গাছ থেকে নামিয়ে সুরত হাল রির্পোট সম্পন্ন করে লাশ থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার ইনচার্জ অফিসার জনাব একেএম মেহেদী হাসান বলেন, “ময়নাতদন্তের রিপোর্টের প্রেক্ষিতে পরবর্তীতে মূল উদ্দেশ্য বা রহস্য উদ্দ্ঘাটন হবে বলে তিনি নিশ্চিত করেছেন।

Leave A Reply

Your email address will not be published.