২৪ ঘন্টাই খবর

থানা থেকে পালানোর দুই ঘন্টা পর আসামি গ্রেফতার

রংপুরের পীরগাছা থানা থেকে শাহ জালাল (৩২) নামের মোটরসাইকেল চুরি মামলার এক আসামি হাতকড়া খুলে পালিয়ে যাওয়ার দুই ঘণ্টা পর ফের তাকে গ্রেফতার করেছে পুলিশ।শুক্রবার (২৩ এপ্রিল) বিকেল ৩টার দিকে উপজেলার কদমতলা বাজার থেকে তাকে আবারও  গ্রেফতার করা হয়।
গ্রেফতার শাহ জালাল পীরগঞ্জ উপজেলার মির্জপুর গ্রামের গ্রামের সাইফুল ইসলামের ছেলে।এর আগে দুপুর ১টার দিকে জেলহাজতে পাঠানোর প্রস্তুতির সময় কৌশলে হাতকড়া খুলে পালিয়ে যান শাহ জালাল।
পুলিশ সূত্র জানায়, পীরগাছা থানার একটি মোটরসাইকেল চুরির মামলায় শুক্রবার সকালে উপজেলার পারুল এলাকা থেকে মোটরসাইকেলসহ এহাজারভুক্ত আসামি রংপুরের মাহিগঞ্জ আরাজি খামার এলাকার খলিলুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (২৩) ও তার সঙ্গে থাকা শাহ জালালকে গ্রেফতার করেন পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) রায়হান উদ্দিন। পরে আসামিদের থানাহাজত থেকে আদালতে পাঠানোর সময় দুপুর ১টার দিকে কৌশলে আসামি শাহ জালাল হাতকড়া খুলে পালিয়ে যান। পরে সাঁড়াশি অভিযান চালিয়ে বিকেল ৩টার দিকে উপজেলার কদমতলা বাজার থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।
এ ব্যাপারে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শাহিনুর ইসলাম তালুকদার বলেন, জুমার নামাজের ঠিক আগ মুহূর্তে আসামি কৌশলে পালিয়ে যান। পরে বিভিন্ন স্থানে তল্লাশির পর কদমতলা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.