২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জের দেওভোগে প্রতিবন্ধিকে মারধরের অভিযোগ,উঠিয়ে নেওয়ার হুমকি । সংবাদ ৫২.২৪ ঘণ্টা খবর।

মুন্সীগঞ্জের দেওভোগে প্রতিবন্ধিকে মারধরের অভিযোগ,উঠিয়ে নেওয়ার হুমকি

তুষার আহাম্মেদ মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জে দেওভোগে বুদ্ধি প্রতিবন্ধি কাজল ও তার বড় ভাই মাসুদ রানাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সন্ধ্যায় শহরের পশ্চিম দেওভোগ বিলেরকানি এলাকায় এই মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে মুন্সীগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে অভিযোগ তুলে নেয়ার হুমকি দিচ্ছে অভিযুক্তরা এমন অভিযোগও করেছে পরিবারের পক্ষে।

স্থানীয়রা জানান, সহজ সরল বোকা কাজলকে প্রায় সময় বিভিন্ন ভাবে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে একই এলাকার নূর বক্স এর ছেলে উজ্জ্বল, আকবর ও তাদের ভাতিজা আমিনি, জনি, অভিযুক্ত আকবরের ছেলে মাহিম ও আওলাদ হোসেনের ছেলে বাবু গংরা।

তারা প্রায় সময় বুদ্ধি প্রতিবন্ধি কাজলকে বিরক্ত করতো। বুধবার জোহর নামাজের পর কাজলকে মারধর করে অভিযুক্ত ব্যক্তিরা। পরে কেন মারধর করেছে বিষয়টি জানতে স্থানীয় সালিশি শহিদ শেখ ও ইনু শেখ অভিযুক্তদের জিজ্ঞাস করায় ক্ষীপ্ত হয়ে পাল্টা কাজলের বড় ভাই মাসুদ রানাকে সন্ধ্যায় আবারো মারধর করে।

পরে রাতে দুই দফা মারধরের বিষয়ে মুন্সীগঞ্জ থানা লিখিত অভিযোগ দায়ের করা হয়। আর এখন সেই অভিযোগ তুলে নেয়ার জন্য প্রাণনাশের হুমকি দিচ্ছে অভিযুক্ত ব্যক্তিরা।

এ ব্যাপারে কাজলের বড় আহত ভাই মাসুদ রানা বলেন, আমার ভাইকে অযথা বিনা কারণে মারধর করেছে। পরে স্থানীয় সালিশিদের বিষয়টি জানালে তারা জানতে চাইলে সন্ধ্যায় আমাকে মারধর করে। আমি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে চিকিৎসা নেই।

পরে রাতে আমি বাদি হয়ে মুন্সীগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে এখন অভিযোগ উঠিয়ে নেয়ার হুমকি দিচ্ছে স্থানীয় সন্ত্রাসীরা। উজ্জ্বল এখানে জামায়াতে রাজনীতি’র সাথে সক্রিয়ভাবে জড়িত বলে একাধিক অভিযোগ পাওয়া গেছে। এছাড়া তার ভাতিজা আমিনি শিবিরের সদস্য বলে অভিযোগ উঠেছে।

মুন্সীগঞ্জ সদর ফাঁড়ির এ.এস.আই জামাদুল ইসলাম বলেন, আমরা অভিযোগ পেয়েছি। ঘটনাটি অমানুবিক। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিবো।

Leave A Reply

Your email address will not be published.