২৪ ঘন্টাই খবর

অসহায় মানুষের পাশে ইফতার নিয়ে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সিয়াম

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বিশেষ প্রতিনিধি ভোলা জেলা :
আজ দ্বীপ জেলা ভোলায় করোনায় ক্ষতিগ্রস্ত ভোলার রিকশাচালক, দুস্থ,অসহায়, হত দরিদ্র  মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান সিয়াম। জেলা শহরের বিভিন্ন স্থানে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় ভোলা জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান সিয়াম বলেন লকডাউনে শ্রমজীবী ও অসহায় মানুষ কিছুটা বিপাকে পরেছে এবং অসহায়ত্ত্ব ভাবে জিবন কাটাচ্ছে। কঠোর লকডাউনের মধ্যে শুরু হয়েছে সিয়াম সাধনার মাস মাহে রমজান। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী দেশের এই ক্রান্তিলগ্নে পবিত্র রমজান মাসে সুবিধা বঞ্চিত ও অসহায় মানুষের দুঃখ-কষ্ট লাঘব করার প্রয়াসে তাদের পাশে এসে দাঁড়িয়েছি। এই ক্ষুদ্র প্রচেষ্টার মাধ্যমে এভাবেই যার যার অবস্থান থেকে এগিয়ে আসাই আমাদের সকলের কাম্য। যার যার অবস্থান থেকে এবং সামর্থ্য অনুযায়ী নিজ নিজ এলাকার দায়িত্বটুকু হাতে নেই।’
তিনি বলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এর নির্দেশনা অনুযায়ী ভোলা জেলা ছাত্রলীগ পরিবার তাদের হাতে ইফতার সামগ্রিক তুলে দেয়ার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে। আজ অর্ধশতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে এবং শেষ রমজান পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। বুধবার বিকেলে জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান সিয়াম এর নেতৃত্বে শহরের  বিভিন্ন এলাকায় এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ভোলা সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত চৌধুরী  সহ জেলা ছাত্রলীগের অন‍্যান‍্য নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.