২৪ ঘন্টাই খবর

নাদিম হায়দারের মুক্তির দাবিতে এলাকাবাসির মানববন্ধন ও সংবাদ সম্মেলন

সেলিম মাহমুদ, ষ্টাফ রিপোর্টার :
গাজীপুর  টঙ্গীর  ৫৩ নং ওয়ার্ড দেওড়া এলাকার বীর মুক্তিযোদ্ধার সন্তান ব্যবসায়ী  স্থানীয় যুবলীগ নেতা মোঃ নাদিম হায়দারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে  মানববন্ধন ও   সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী। বুধবার দুপুরে টঙ্গী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন খায়রুল হাসান খান বাবু।
লিখিত বক্তব্যে তিনি বলেন, নাদিম হায়দার এলাকার একজন সৎ ব্যবসায়ী। তিনি অত্যন্ত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছেন। এই করোনাকালীন সময়েও নিজের সর্বোচ্চ সামর্থ্য দিয়ে শতশত অসহায় পরিবারকে খাদ্য সহায়তা ও বিভিন্ন আর্থিক সহায়তা প্রদান করেছেন। করই তলা মহল্লার বাইতুন নুর জামে মসজিদে তার নিজ অর্থয়ানে দ্বিতীয় তলার কাজ সম্পন্ন করে দেন। ব্যবসায়িক, রাজনৈতিক ও সামাজিকভাবে তাকে হেয় প্রতিপন্ন করার জন্যই একটি কুচক্রী মহল তার সাফল্যে ঈর্ষাণি¦ত হয়ে মিথ্যা মামলা দিয়ে তাকে গ্রেফতার করানো হয়েছে।
উল্লেখ্য গত ১৪এপ্রিল আবদুল জলিলের স্রীর দায়ের করা ৫ লাখ টাকা চাঁদা ও অপহরণ মামলায় অভিযুক্ত করা হয় নাদিম হায়দারকে, কিন্তুু অভিযোগের পরের দিন  আবদুল জলিল বাসায় চলে আসে তিনি বলেন নাদিমের সাথে আমার কোন শত্রুতা নেই সে এমন কাজ করতে পারে না, অভিযোগ তুলে আনার কথা জানায় সাংবাদিক এর কাছে। গত ১৬এপ্রিল শুক্রবার ব্যবসায়ী
নাদিম হায়দার  মানহানিকর একটি অভিযোগ করতে গেলে, অভিযোগ না নিয়ে  উল্টো নাদিম হায়দারকে গ্রেপ্তার দেখিয়ে কোর্টে প্রেরন করে।
ইতিপূর্বে তার বিরুদ্ধে গাজীপুরের কোন থানায় মামলা তো দুরের কথা সাধারণ ডায়েরি পর্যন্ত নেই। নাদিম হায়দার সম্পূর্ণ নিরপরাধ ও নির্দোষ। অনতিবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারসহ আমরা তার নিঃশর্ত মুক্তি দাবি করছি। এসময় আরও উপস্থিত ছিলেন জামাল হোসেন, আবুল মন্ডল, সাইফুর রহমান, মিশু হায়দার, শামসুল হক,নুরু সরকার, জয় চৌধুরী প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.