২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে গাঁজা-হেরোইনসহ আটক-২। সংবাদ ৫২ ,২৪ ঘণ্টা খবর।

সাখাওয়াত হোসেন মানিক:  মুন্সীগঞ্জের লৌহজং ও শ্রীনগর উপজেলায় পৃথক স্থানে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা ও ১ হাজার মিলিগ্রাম হেরোইনসহ হিরন শিকদার (৩৩) ও জহির মিস্ত্রি (৫৭) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। গতকাল ১৯ই এপ্রিল সোমবার দিবাগত রাতে তাদের আটক করা হয়।

 

র‌্যাব-১১ এর প্রেস বিজ্ঞপ্তির তথ্য সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে লৌহজং উপজেলার ক্ষেতেপাড়া এলাকার আকতার শিকদারের মাছের ঘেরে অভিযান পরিচালনা করে হিরন শিকদার (৩৩) কে ১ কেজি গাঁজাসহ আটক করা হয়। অপর একটি অভিযানে শ্রীনগর উপজেলার কবুতখোলা এলাকায় ১ হাজার মিলি গ্রাম হেরোইনসহ জহির মিস্ত্রি (৫৭) নামের আরেক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

 

র‌্যাব-১১, সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু ছালেহ জানান, মাদক ব্যবসায়ী হিরন ও জহির দীর্ঘদিন যাবত মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে। আটককৃতদের বিরুদ্ধে লৌহজং ও শ্রীনগর থানায় পৃথকভাবে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

উল্লেখ, আটক হিরন শিকদার লৌহজং উপজেলার ক্ষেতেপাড়া গ্রামের প্রয়াত মোসলেম শিকদারের ছেলে ও জহির মিস্ত্রি শ্রীনগর উপজেলার বালাশুর এলাকার প্রয়াত জলিল উদ্দিনের ছেলে।

 

 

Leave A Reply

Your email address will not be published.