২৪ ঘন্টাই খবর

কুলিয়ারচরে অগ্নিকান্ডে ২টি গরু পুড়ে ছাঁই। সংবাদ ৫২. ২৪ ঘণ্টা খবর।


কুলিয়ারচরে অগ্নিকান্ডে ২টি গরু পুড়ে ছাঁ

 

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক অটোরিকসা চালকের গোয়াল ঘরে অগ্নিকান্ডের ঘটনায় দেড় লাখ টাকা মূল্যের দুইটি ষাঁড় গরু পুড়ে ছাঁই হয়ে গেছে ।

 

সোমবার (১৯ এপ্রিল) রাত ১০ টার দিকে কুলিয়ারচর পৌর এলকার বড়খারচর মহল্লার মৃত আব্দুর রাশিদের বড় ছেলে অটোরিকশা চালক মো. জিল্লুর রহমান (৪৫) এর গোয়াল ঘরে এই অগ্নিকান্ডের ঘটনায় দুটি ষাঁড় গরুর মর্মান্তিক মৃত্যু হয়।

 

অটোচালকের পরিবার সূত্রে জানা যায়, তারাবিহ্ নামাজ পড়তে মসজিদে যাওয়ার আগে ওই অটোচালক জিল্লুর রহমান গরু দুটিকে খাবার দিয়ে গোয়াল ঘরে তালাবদ্ধ করে মসজিদে যান। মসজিদ থেকে এসে খাবারে বসে শুনতে পান তার গোয়াল ঘরে আগুন লেগেছে। তখন দৌড়ে গিয়ে দেখে তার গোয়াল ঘরে আগুন জ্বলছে। এ সময় তার ডাক চিৎকারে প্রতিবেশীরা দৌড়ে এসে আগুন নিভাতে সহায়তা করে। এরই মধ্যে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় ২০-২৫ মিনিট চেষ্ঠার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে জিল্লুর রহমানের কষ্টার্জিত তিলে তিলে গড়া সম্বল ও স্বপ্ন পুড়ে ছাঁই হয়ে যায়।

 

জিল্লুর রহমান বলেন, খুব কষ্ট করে তিলে তিলে গরু দুইটি কোরবানির ঈদের জন্য লালন পালন করে আসছিলাম। আমার স্বপ্ন ছিলো কোরবানির ঈদে গরু দুইটি বিক্রি করে কিছুটা আর্থিক অনটন গোছানোর। এই গরুগুলোই আমার একমাত্র সম্বল ছিলো। কিন্তু আগুনে পুড়ে আমার সম্বল ও স্বপ্ন ছাঁই হয়ে গেছে।

এতে আমার প্রায় দেড় লাখ টাকা মূল্যের ২টি গরু এবং প্রায় ৫০ হাজার টাকা মূল্যের আসবাবপত্র পুড়ে গেছে।

 

আগুন লাগার কারণ জানতে চাইলে, কুলিয়ারচর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অফিসার আবুল কালাম বলেন, আগুন লাগার সঠিক কারণ এখনো জানা যায়নি, তবে বৈদ্যুতিক শটসার্কিট থেকেও আগুন লাগতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.