২৪ ঘন্টাই খবর

ভোলায় ৪ সন্তানের জননী কে স্বীলতাহানির অভিযোগ!

মোঃ ফরিদুল ইসলাম :
ভোলা সদর উপজেলাধীন রাজাপুর ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের বাসিন্দা আনোয়ার গাজীর স্ত্রীকে ১৮/ ৪/২০২১ইং সকাল ১১ টার সময় আনিস লাম রাঢ়ী কর্তৃত্বে ৪ সন্তানের জননী কে রাস্তায় প্রকাশ্যে ব্যাপক মারধর এবং স্বীলতাহানির অভিযোগ।
এ ব্যাপারে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর কাছ থেকে জানা যায় আনোয়ার গাজীর স্ত্রী বাঁশের আগা এবং ছোট্ট বাচ্চা নিয়ে রাস্তা পার হওয়ার সময় ব্যাটারিচালিত বোরাকের সাথে বাঁশের আগার ধাক্কা খায় ড্রাইভার শাহবুদ্দিন ও আনিস লাম রাঢ়ী গাড়ি থেকে নেমে এই ঘটনাটিকে কেন্দ্র করে আনোয়ার গাজীর স্ত্রী ও ছোট্ট বাচ্চাকে ব্যাপক কিল-ঘুসি লাথি দেয় এতে ৪ সন্তানের জননী অজ্ঞান হয়ে মাটিতে পরে যাই।
এ ব্যাপারে আনোয়ার গাজী অভিযোগ করে বলেন আনিস লাম রাঢ়ী এলাকায় ক্ষমতার দাপট দেখিয়ে আমার স্ত্রীকে এভাবে মেরে রাস্তায় ফেলে রেখে চলে যায়, তাকে তলপেটে কিল-ঘুষি-লাথি দিয়ে তার অবস্থা এখন আশঙ্কাজনক আমি ঘটনার সময় বাসায় ছিলাম না, আমি আমার নিজ কর্মস্থল থেকে শুনে এসেছি এখন আমার স্ত্রীকে স্থানীয় লোকজন সহ এম্বুলেন্স করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসছি আমার স্ত্রীর অবস্থা খুবই আশঙ্কাজনক তিনি আরো জানান এ ব্যাপারে ভোলা সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে আনিস লাম রাঢ়ীর যোগাযোগ করলে তিনি গণমাধ্যমকর্মীদের ক্যামেরার সামনে কথা বলতে না রাজ এবং গোপন ক্যামেরায় ধারনকৃত ভিডিওতে  আনোয়ার গাজীর স্ত্রীকে একটি থাপ্পর দিয়েছে স্বীকার করে নিয়েছেন সেই ভিডিও আছে।
এ ব্যাপারে স্থানীয় জনগণ ও ভুক্তভোগী আনোয়ার গাজী প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেছেন সঠিক তদন্তের মাধ্যমে বিচার দাবি।

Leave A Reply

Your email address will not be published.