২৪ ঘন্টাই খবর

নরসিংদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে নিহত ২, আহত ১। সংবাদ ৫২ .২৪ ঘণ্টা খবর।


নরসিংদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে নিহত ২, আহত ১

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে আরিফুল ইসলাম (২৩) নামে মোটরসাইকেলের ১ আরোহী নিহত ও ২ গুরুতর আহত হয়েছেন। নিহত আরিফুল নরসিংদী শহরের উত্তর সাটিরপাড়া মহল্লার লতিফ মিয়ার ছেলে। পরে গুরুতর আহত অপর মোটরসাইকেল আরোহী মুকিত আশকারী (২৩) কে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে নেয়ার পথে মারা যায়।

 

বৃহস্পতিবার ১৫ এপ্রিল রাত সাড়ে ৯ টায় সদর উপজেলার চরাঞ্চলের নজরপুরে শেখ হাসিনা সেতু সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটেছে।

 

নরসিংদী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান এ সততা নিশ্চিত করেছেন।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে তারাবি নামাজ শেষে ঘুরতে যাওয়ার জন্য আরিফুল ইসলাম ও তার অপর সহযোগী আরিফ নরসিংদী শহর থেকে মোটরসাইকেলযোগে বেপরোয়া গতিতে শেখ হাসিনা সেতু পার হচ্ছিলেন। সেতু পার হওয়ার পর নজরপুর এলাকায় পৌঁছলে এক পথচারী নারী সড়ক পার হচ্ছিলেন। এসময় বেপরোয়া গতিতে থাকা মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক নজরপুর এলাকা থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ ঘটে। এতে দুই মোটরসাইকেলের ৩ আরোহী গুরুতর আহত হয়।

 

এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফুল ইসলামকে মৃত ঘোষণা করেন। মুকিত আশকারী নামে গুরুতর আহত অপর একজনকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার সময় পথ মধ্যে ভুলতা নামক স্হানে সে মারা যায়।

 

আহত আরেকজন নাম জানা যায়নি। সে সংজ্ঞাহীন অশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা রয়েছে। জানা যায়, তারা সকলেই নরসিংদীর সাটিরপাড়া এলাকার বাড়ি।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.