২৪ ঘন্টাই খবর

ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদে ডুবে তিন শিশুর মৃত্যু

ময়মনসিংহে  ব্রহ্মপুত্র নদে গোছল করতে গিয়ে পানিতে ডুবে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে বুধবার দুপুরে শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কের পাশে। নিহরা হলো, নগরীর সানকিপাড়া এলাকার রতন মিয়ার ছেলে আহাদ, নাসির উদ্দিনের ছেলে সায়েম এবং শহীদুল ইসলামের  ছেলে জাহিদ। একই এলাকার সমবয়সী তিন শিশুর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বুধবার দুপুরে নগরীর সানকিপাড়া এলাকার সমবয়সী কয়েকজন শিশু শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কের পাশে ব্রহ্মপুত্র নদে গোসল করতে যায়। গোসল করার সময় আহাদ, সায়েম ও জিহাদ নামে তিন শিশু পানিতে তলিয়ে যায়। সাথে থাকা অন্যরা তীরে উঠে ডাক-চিৎকার করলে স্থানীয়রা জিয়াদ ও সায়েমকে উদ্ধার করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে আহাদ নামে আরও এক শিশুকে উদ্ধার করে। পরে তিন শিশুকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ দিকে একই এলাকার সমবয়সী তিন শিশুর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বাবা-মা ও স্বজনের আহাজারিতে ভারি হেেয় উঠেছে আশপাশের পরিবেশ।

ফায়ার সার্ভিসের টিম লিডার মজিবুর রহমান জানান, খবর পেয়ে নদ থেকে আমরা তিনজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক কাফিয়া ফেরদৌসী জানান, প্রথমে দুজনকে এই ওয়ার্ডে আনা হয়। কিছু পরে আরেকজনকে আনা হয়। তাদের তিনজনকেই মৃত অবস্থায়ই হাসপাতালে আনা হয়।

Leave A Reply

Your email address will not be published.